‘মানুষের ভালোবাসা পেতে এমবাপ্পেকে বিনয়ী হতে হবে’

তার রিয়াল মাদ্রিদে গুঞ্জনে ক্ষেপে গিয়েছিলেন পিএসজির সমর্থকেরা। মাঠে নামলেই তাই নিজ ক্লাবের সমর্থকদের দুয়ো শুনতে হতো কিলিয়ান এমবাপ্পেকে। শুধু তাই নয়, এই ফরাসি সুপারস্টারের আচরণে প্রতিপক্ষ দল মেৎজের কোচ ফ্রেডরিক অ্যান্টনি। তিনি মনে করেন, মানুষের ভালোবাসা পেতে এমবাপ্পের আরও বিনয়ী হওয়া উচিত।

গতকাল বুধবার রাতে মেৎজের মাঠে লিগ ওয়ানের ম্যাচটিতে ডিফেন্ডার আশরাফ হাকিমির জোড়া গোলে ২-১ গোলে জেতে পিএসজি। ম্যাচটিতে একসময় ১-১ সমতা ছিল। যে কারণে মাঠে ছড়া উত্তেজনা। দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ের পঞ্চম মিনিটে হাকিমি নিজের দ্বিতীয় গোল করে পিএসজির জয় নিশ্চিত করেন। ওই সময়েই ঘটে সেই ঘটনা। পিএসজির সবাই গোল উদযাপন করছিলেন।তখন মেৎজের গোলরক্ষক আলেকসান্দ্রে ওদিকজা এমবাপ্পের দিকে তেড়ে যান।

ধারণা করা হচ্ছে, গোল উদযাপনের সময় ওদিকজাকে উদ্দেশ্যে করে বাজে কিছু বলেছিলেন এমবাপ্পে। এতেই চটে যান ওদিকজা। দুজনের মাঝে উত্তপ্ত বাক্য বিনিময়ও হয়েছে। ম্যাচ শেষে মাঠে প্রতিপক্ষের সঙ্গে এমবাপ্পের অমন আচরণ নিয়ে বিরক্তি প্রকাশ করে ফ্রেডরিক বলেন, ‘আমি এমবাপ্পেকে ভালোবাসি, কিন্তু যদি সে ভালোবাসা পেতে চায় তাহলে তাকে অবশ্যই আচরণে পরিবর্তন আনতে হবে। আরও বিনয়ী হলে সে উপকৃত হবে।’