মাদককাণ্ডে রেহাই পেয়ে এবার কি বলিউডে পা রাখছেন আরিয়ান?

সিল্কসিটিনিউজ ডেস্কঃ

বাবা শাহরুখ খান, যিনি কিং খান নামে পরিচিত বলিউডে। অভিনয় জগতে পা রেখে তার পদাঙ্কই অনুসরণ করলেন মেয়ে সুহানা। ‘দ্য আর্চিস’ দিয়ে বলিউডে অভিষেক হতে চলেছে শাহরুখ-কন্যা সুহানার। তারপর কি বলিউডে আসছেন আরিয়ানও? শোনা গেল সেই খবরই। তবে যে তিনি বরাবর বলে এসেছেন, অভিনয়ে আসতে চান না!

হ্যাঁ ঠিকই, ক্যামেরার সামনে নয়। বলিউডেই অন্য ভূমিকায় থাকবেন আরিয়ান। জানা গেল, সিদ্ধান্ত থেকে নড়েননি শাহরুখ-পুত্র। শিগগিরই একটি ওয়েব সিরিজ নিয়ে আত্মপ্রকাশ করবেন তিনি। অভিনেতা নন, লেখক আরিয়ান।

টিনসেল টাউনের জন্য স্যাটায়ার লিখছেন তারকা-সন্তান। ইতোমধ্যেই কাজ শুরু করে দিয়েছেন। সংবাদ মাধ্যমের এক প্রতিবেদনে বলা হয়েছে, সে গল্প মর্মস্পর্শী। তরুণ অভিনেতার কর্মজীবন নিয়ে। বাস্তব অভিজ্ঞতা থেকে অনুপ্রেরণা এলেও আদতে সেটি কাল্পনিক চিত্রনাট্য। অভিনেতাদের প্রতিদিনের জীবন, মানসিক চাপ, শৈল্পিক চ্যালেঞ্জকে প্রতিফলিত করবে আরিয়ানের সিরিজটি।

খুব বেশি সময় নেবেন না। আগামী দুই থেকে তিন মাসের মধ্যে চিত্রনাট্যের কাজ শেষ করবেন আরিয়ান, এমনটাই জানা গেছে। ২০২৩ সালে সিরিজটি মুক্তির পরিকল্পনা রয়েছে।

মাদককাণ্ডে নিষ্কৃতি পাওয়ার পর স্বাভাবিক জীবনে ফিরেছেন শাহরুখ-পুত্র। চুটিয়ে কাজ করছেন। ভবিষ্যতে পরিচালনায় আসার ইচ্ছা তার। আগে ছবি তৈরির পদ্ধতি ভাল করে রপ্ত করে নিতে চাইছেন চিত্রনাট্যকারের আসন থেকে।

 

সুত্রঃ বাংলাদেশ প্রতিদিন