শুক্রবার , ৪ সেপ্টেম্বর ২০২০ | ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

মাঞ্জারেকারকে আইপিএলে ধারাভাষ্য দিতে দেবে না বিসিসিআই!

Paris
সেপ্টেম্বর ৪, ২০২০ ৫:০৮ অপরাহ্ণ

ক্ষমা চেয়েও আইপিএলের ধারাভাষ্যকারদের তালিকায় জায়গা পেলেন না সঞ্জয় মাঞ্জরেকার। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই) ৭ জন ধারাভাষ্যকারের একটা তালিকা তৈরি করেছে। কিন্তু এই তালিকায় সঞ্জয় মাঞ্জরেকারের নাম নেই। এর আগে দুই বার বিসিসিআইকে চিঠি লিখেছিলেন মাঞ্জরেকার। অনুরোধ করেছিলেন তাকে যেন ধারাভাষ্যকারদের প্যানেলে ফিরিয়ে নেওয়া হয়।

মুম্বাই মিরর পত্রিকায় প্রকাশিত এক রিপোর্টে জানা গেছে, সংযুক্ত আরব আমিরাতে ১৯ সেপ্টেম্বর শুরু হতে চলা আইপিএলে ধারাভাষ্যকার হিসেবে সুনীল গাভাস্কার, অঞ্জুম চোপড়া, হর্ষ ভোগলে, দীপ দাশগুপ্ত, রোহন গাভাস্কার, মুরলী কার্তিক ও লক্ষ্মণ শিবরামকৃষ্ণাণের নাম চূড়ান্ত করেছে বোর্ড। তারা সবাই আমিরাততে যাবেন এবং মাঠ থেকে ধারাভাষ্য দেবেন। অনেকেই ভেবেছিল, মাঞ্জারেকারের অভিজ্ঞতার কারণে হয়তো মন গলতে পারে বিসিসিআইয়ের। কিন্তু বিসিসিআই তাদের সিদ্ধান্তে অনড়!

২০১৯-২০ মৌসুমের শেষ সিরিজের আগে মাঞ্জারেকারকে ধারাভাষ্যকারদের প্যানেল থেকে সরিয়ে দিয়েছিল বিসিসিআই। আইপিএলেও সেটা বজায় থাকছে। ধারাভাষ্যকার হিসেবে তিনি অবশ্য বিতর্কের মধ্যেই থেকেছেন। ইংল্যান্ডে হওয়া গত বছরের বিশ্বকাপে তিনি রবীন্দ্র জাদেজাকে ‘বিটস অ্যান্ড পিসেস’ ক্রিকেটার বলেছিলেন। গত বছর ইডেনে হওয়া বাংলাদেশের বিপক্ষে ঐতিহাসিক দিন-রাতের গোলাপি বল টেস্টে হর্ষ ভোগলের সঙ্গে লেগে যায় তার। এরপরেই তাকে নিষিদ্ধ করে বিসিসিআই।

 

সূত্রঃ কালের কণ্ঠ

সর্বশেষ - খেলা