মহানবীকে (সা.) কে আবমাননা: রাজশাহীতে ফ্রান্সের প্রেসিডেন্টের কুশপুত্তলিকা দাহ

  • 117
    Shares

নিজস্ব প্রতিবেদক:

বিশ্বনবী হযরত মুহাম্মদ (স.) এর ব্যাঙ্গচিত্র প্রদর্শন করে রাসূলুল্লাহকে (স.) অবমাননা করার প্রতিবাদে রাজশাহীতে ফ্রান্সের প্রেসিডেন্টের কুশপুত্তলিকা দাহ করা হয়েছে। আজ শুক্রবার ওলামা পরিষদ ও অন্যান্য ইসলামিক সংগঠনের আয়োজনে বিকাল ৪ টায় নগরীর সাহেব বাজার জিরো পয়েন্ট এ বিক্ষোভ মিছিলের অংশ হিসেবে ওই কুশপুত্তলিকা দাহ করা হয়। সমাবেশে নানান পেশাজীবির কয়েক শত মানুষ উপস্থিত ছিলেন।

এর আগে, শুক্রবার বাদ জুমা এ বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করে বাংলাদেশ হেফাজতে ইসলামের রাজশাহী জেলা শাখা। চীনের উইঘুর মুসলিমদের উপর অমানবিক নির্যাতন এবং সারা বিশ্বের মুসলিমদের উপর পাশবিক নির্যাতন সহ ফ্রান্সে মহানবী হজরত মুহাম্মদ (সাঃ) এর ব্যাঙ্গ চিত্র প্রদর্শন করে রাসূল (সাঃ) কে অবমাননা করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করে তারা। বিক্ষোভ মিছিলে নেতৃত্ব দেন হেফাজতে ইসলামের রাজশাহী জেলার সভাপতি মাওলানা তৈয়বুর রহমান নিজামি।

মানববন্ধনে বক্তব্য দেন, মাওলানা নেক আহম্মেদ, মিনহাজ উদ্দিন, মুফতি মোঃ ইয়াকুব, জাকারিয়া হাবিবী, হাবিবুর রহমান কাসেমী, আব্দুল মজিদ, মুফতি আলী আকবর ফারুকী, বোরহান উদ্দীন সাঈদ, মুফতি হুসাইন আহমেদ, মোর্শেদ আলম, রশীদ আহম্মদ প্রমূখ।

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।