শুক্রবার , ১২ আগস্ট ২০১৬ | ৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

মহাদেবপুরে যৌতুকের দাবিতে এক সন্তানের জননীকে পিটিয়ে হত্যা

Paris
আগস্ট ১২, ২০১৬ ৯:৩৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, নওগাঁ:
নওগাঁর মহাদেবপুরে এক সন্তানের জননীকে যৌতুকের দাবীতে স্বামী-শ্বাশুড়ী ও শ্বশুড় পিটিয়ে হত্যা করেছে।

 

১১ আগষ্ট বৃহস্পতিবার এ হত্যা কান্ডের ঘটনাটি ঘটেছে উপজেলার সফাপুর ইউনিয়নের মথুরা কৃষ্টপুর গ্রামে। এ ঘটনায় নিহতের শ্বশুড়কে আটক করেছে পুলিশ তবে শ্বামী-শ্বাশুড়ী বাড়ি ছেড়ে পালিয়ে গেছে। পরে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য আজ শুক্রবার ১২ আগষ্ট নওগাঁ মর্গে প্রেরণ করেছে।

 

পুলিশ জানায়, গত ১১ আগষ্ট সকাল ১০ টার দিকে এ গ্রামের গোলাম মোস্তফা রুবেল (২৮) তার স্ত্রী নাসরিন সুলতানাকে (২২) যৌতুকের দাবিতে মারপিট করে। এ সময় রুবেলের পিতা হাসেন আলী এবং মাতা এসলেখা বেগম এ মারপিটে যোগ দেয়। এ সময় নাসরিন ঘটনাস্থলেই মারা গেলে তাকে বাড়িতে ফেলে রেখে স্বামী-শ্বাশুড়ী ও শ্বশুড় পালিয়ে যায়।

 

এ হত্যা কান্ডের ঘটনাটি ঐ দিন সন্ধ্যার দিকে স্থানীয় প্রতিবেশীদের মধ্যে জানা জানি হলে থানা পুলিশকে খবর দেয়া হয়। পুলিশ ওই রাতেই বাড়ি থেকে লাশ উদ্ধার ও শ্বশুড় হাসেন আলীকে গ্রেফতার করে।

 

নাসরিনের পিতা মামুনুর রশিদ অভিযোগ করেন তার মেয়ের বিয়ে হয় গত ৪ বছর আগে। বিয়ের পর থেকেই অতিরিক্ত ১ লাখ টাকা ও ১টি ধান মাড়াই করা কল যৌতুক হিসেবে তার কাছে দাবি করে আসছিল রুবেল। এসব টাকা ও ধান মাড়াই কল দিতে না পারায় তার মেয়েকে প্রায় দিন নানা অজুহাতে মারপিট করে আসছিল।

 

তাদের ধারনা যৌতুকের টাকা এবং মাড়াই কল না পেয়ে তারা তার মেয়েকে পিটিয়ে হত্যা করেছে। নাসরিনের একটি ৬ মাসের শিশু পুত্র সন্তান রয়েছে বলে জানা গেছে। এ ঘটনায় মহাদেবপুর থানায় নাসরিনের বড় ভাই আমিনুর রহমান  বাদী হয়ে স্বামী-শ্বাশুড়ী ও শ্বশুড়সহ ৫ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেছে।

স/অ

সর্বশেষ - রাজশাহীর খবর