মসজিদে তারাবির নামাজ পড়তে না পেরে ক্ষুব্ধ মুসল্লিরা

  • 55
    Shares

করোনা সংক্রমণ দিন দিন বৃদ্ধি পাওয়ায় ১৪ এপ্রিল থেকে এক সপ্তাহের জন্য কঠোর লকডাউনের ঘোষণা দিয়েছে সরকার। মহামারি করোনার কারণে ১৩ এপ্রিল থেকে শুরু হওয়া পবিত্র রমজানের তারাবির নামাজ পড়ায় নতুন নীতিমালা দিয়েছে ধর্ম মন্ত্রণালয়।

তারাবির নামাজের জামাতে ইমাম-মুয়াজ্জিনসহ ২০ জনের বেশি মুসল্লি একত্রিত হওয়া নিষেধ। সরকারের এ নিষেধাজ্ঞার কারণেই মঙ্গলবার রাত থেকে শুরু হওয়া তারাবির নামাজ জামায়াতের সঙ্গে আদায় করতে পারেননি দেশের লাখ লাখ মুসল্লি। মসজিদে গিয়ে তারাবির নামাজ পড়তে না পারায় বিক্ষোভ করেছেন ঢাকা উদ্যানের মুসল্লিরা।

মঙ্গলবার রাতে ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যায়, রাজধানীর মোহাম্মদপুরের ঢাকা উদ্যানের কেন্দ্রীয় জামে মসজিদের গেট বন্ধ করে দেয়া হয়েছে। জামাতের সঙ্গে তারাবির নামাজ পড়তে মসজিদে প্রবেশ করতে না পেরে মসজিদের সামনের রাস্তায় বিক্ষোভ করছেন শতাধিক মুসল্লি।

সূত্র:যুগান্তর

 

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।