ভেন্টিলেশনে ব্যারিস্টার রফিক

নিউজ ডেস্ক

বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়ার শারীরিক অবস্থার অবনতি হয়েছে। শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় গত রোববার রাত ১০টার দিকে তাকে আবারও ইবনে সিনা হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) পাঠানো হয়। অবস্থা অবনতি হলে তাকে ভেন্টিলেশনে নেয়া হয়। সেখানে তিনি নিওরোলজিস্ট অধ্যাপক ডা. আবদুল হাইয়ের অধীনে চিকিৎসাধীন।

বিষয়টি নিশ্চিত করেছেন বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান। তিনি মঙ্গলবার সকালে টেলিফোনে বলেন, বর্ষীয়ান রাজনীতিবিদ ব্যারিস্টার রফিকুল ইসলাম গুরুতর অসুস্থ। উনার ফুসফুসে সমস্যা রয়েছে। তবে তার করোনা নেগেটিভ। তার দ্রুত আরোগ্য কামনায় দোয়া চেয়েছেন পরিবার।

উচ্চরক্তচাপ ও ডায়াবেটিস বেড়ে যাওয়ায় সপ্তাহখানেক আগে ৮০ বছর বয়স্ক ব্যারিস্টার রফিককে ইবনে সিনা হাসপাতালে ভর্তি করা হয়। এ ছাড়া বার্ধক্যজনিত নানা শারীরিক সমস্যায় ভুগছেন তিনি। তার সহধর্মিণী অধ্যাপক শাহেদা রফিক দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

 

সূত্রঃ যুগান্তর

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।