ভুয়া ফেসবুক আইডি নিয়ে বিব্রত সারিকা

ভুয়া ফেসবুক আইডি নিয়ে বিব্রত জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সারিকা সাবরিন। তার নামে প্রায় অর্ধশতাধিক ফেক আইডি ঘুরে বেড়াচ্ছে ফেসবুকে।

সম্প্রতি সারিকা নামে একটি ফেক আইডি নিয়ে চরম বিব্রত অবস্থায় পড়েছেন এ অভিনেত্রী। এ আইডির ফলোয়ারের সংখ্যা ১ লাখ ১৮ হাজারের মতো। নিয়মিত সচলও আইডিটি।

এখানেই শেষ নয়, এই আইডিতে বিনোদনের অনেক অভিনেতা-অভিনেত্রীও আছেন। এই আইডিকে সারিকার আসল আইডি ভেবে প্রতিনিয়ত প্রতারিত হচ্ছেন সারিকার ভক্ত ও শুভাকাঙ্ক্ষীরা। আর  এই আইডিতে যোগাযোগ করে কোনো সাড়া না পেয়ে সারিকার সঙ্গে ভুল বোঝাবুঝির সৃষ্টি হচ্ছে সহশিল্পী ও বন্ধুদের।

সারিকা গণমাধ্যমকে বলেন, প্রায় আড়াই বছর আগে তার আইডি হ্যাক করা হয়েছে। এর পর থেকে তিনি আর ফেসবুক ব্যবহার করেন না।

তিনি বলেন, এতে অনেকেই ভাবেন– এটি আমার আসল আইডি। সবাই ওই আইডিতে যোগাযোগ করেন। কোনো সাড়া না পেয়ে আমাকে ভুল বোঝেন। বিষয়টি আমার জন্য চরম বিব্রতকর।

 

সূত্রঃ যুগান্তর

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।