মঙ্গলবার , ২০ সেপ্টেম্বর ২০১৬ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

ভিকটিম সাপোর্ট সেন্টার নিয়ে আরএমপি‘র লিফলেট বিতরণ

Paris
সেপ্টেম্বর ২০, ২০১৬ ৫:৪৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:
ভিকটিম সাপোর্ট সেন্টারের বিষয়ে জনসচেতনতা  বৃদ্ধির লক্ষ্যে রাজশাহী মহানগরীর বিভিন্ন এলাকায় রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি)পক্ষ থেকে লিফলেট বিতরণ করা হয়েছে। আজ মঙ্গলবার বেলা ১১টা থেকে ১২টা পর্যন্ত নগরীর বিভিন্ন এলাকায় এ লিফলেট বিতরণ করেন মহানগর পুলিশ কমিশনার শফিকুল ইসলাম।
পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, নগরীর লক্ষীপুর মোড়, তালাইমারী শহীদ মিনার ও আরডিএ মার্কেট এলাকায় জনসাধারণের মাঝে লিফলেট বিতরণ করেন পুলিশ কমিশনার শফিকুল ইসলাম। এ এছাড়াও ভিকটিম সাপোর্ট সেন্টারের সহযোগী সংস্থাসমূহের প্রতিনিধি, পুলিশের উদ্ধর্তন কর্মকর্তা ও স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর উপস্থিত ছিলেন।
এরআগে লক্ষীপুর মোড় এলাকা থেকে একটি র‌্যালী বের হয়। র‌্যালীটি লক্ষীপুর পুলিশ বক্স থেকে শুরু হয়েছে বিভিন্ন  এলাকা ঘুরে বারিন্দ মেডিকেল কলেজ হাসপাতালের সামনে গিয়ে শেষ হয়।
প্রসঙ্গত, রাজশাহীতে বিভিন্ন সহিংসতার শিকার নারী ও শিশুদের পেশাগত সেবা প্রদানের জন্য ২০১৩ সালের ১৪ সেপ্টেম্বর ভিকটিম সাপোর্ট সেন্টার চালু করা হয়। যাত্রা শুরুর পর থেকে ১০ টি এজিওর সহযোগীতায় কাজ করে চলছে ভিকটিম সাপোর্ট সেন্টার। সহযোগী সংস্থাগুলো হলো বাংলাদেশ মহিলা পরিষদ, এ্যাসোসিয়েসন ফর কমিউনিটি ডেভেলপমেন্ট, বাংলাদেশ জাতীয় মহিলা আইনজীবি সমিতি, বাংলাদেশ লিগ্যাল এইড এন্ড সার্ভিসেস ট্রাস্ট, মেরী স্টোপস, ফাউন্ডেশন ফর ওমেন এন্ড চাইল্ড এ্যাসিসটেন্স, বাংলাদেশ মহিলা পরিষদ(রাবি), এ্যাকশন অন ডিজএ্যাবিলিটি এন্ড ডিভেলপমেন্ট, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা, জেলা সমাজ সেবা অধিদপ্তর। সহিংসতার শিকার নারীদের ক্ষেত্রে যেকোন বয়স এবং ছেলে শিশুর ক্ষেত্রে ৮ বছর বয়স পর্যন্ত সেবা দেয়া হয়।
স/মি

সর্বশেষ - রাজশাহীর খবর