বৃহস্পতিবার , ২৮ জুলাই ২০১৬ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

ভারত ও ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে ত্রি-দেশীয় সিরিজ খেলবে বাংলাদেশ

Paris
জুলাই ২৮, ২০১৬ ১০:২২ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

চলতি বছরের আগস্টে ভারত ও ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে যুক্তরাষ্ট্রের মাটিতে ত্রি-দেশীয় টি-টোয়েন্টি টুর্নামেন্টে অংশ নিতে পারে বাংলাদেশ। এমনটিই জানিয়েছে ভারতীয় সংবাদ মাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেস। যদিও ফ্লোরিডায় মূলত ভারত ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার টি-টোয়েন্টি সিরিজের আলোচনা চলছে। তবে এতে যুক্ত হতে পারে টাইগাররাও।

ভারতীয় দল বর্তমানে চার টেস্টের সিরিজ খেলতে ওয়েস্ট ইন্ডিজ অবস্থান করছে। ২২ আগস্ট লংগার ভার্সন শেষ হওয়ার পর যুক্তরাষ্ট্রে খেলবে টি-টোয়েন্টি সিরিজ। ভারতীয় ক্রিকেট বোর্ডের এক সূত্রের মতে জানা যায়, যেখানে যোগ দিতে পারে বাংলাদেশও। সূত্রটি আরও জানায়, সিরিজটি আয়োজনের ব্যাপারে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড ফ্লোরিডায় আলোচনায় বসেছে। আমরা সবুজ সংকেতের জন্য অপেক্ষা করছি। এটি আগস্টের শেষ সপ্তাহে হতে পারে। তবে এই সিরিজে তৃতীয় দল হিসেবে বাংলাদেশ সুযোগ পেতে পারে।

এদিকে ক্যারিবীয় বোর্ড এই সিরিজটি আয়োজন করতে চাইছে মূলত ভারতকে ক্ষতিপূরণ দিতে। কারণ ২০১৪ সালে ভারতের মাটিতে সিরিজ অসম্পূর্ণ রেখে দেশে ফেরতে এসেছিল ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল। ফলে ক্ষতির মুখে পড়ে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। আর এ নিয়ে দু’পক্ষের মধ্যে বেশ মন-কষাকষিও হয়। পরে অবশ্য সমঝোতা হলে ভারত ওয়েস্ট ইন্ডিজ সফরে যেতে রাজি হয়েছিল। আর এবারের সিরিজটি আয়োজন হলে লভ্যাংশের বেশির ভাগই পাবে ভারত।

সূত্র: কালের কণ্ঠ

সর্বশেষ - খেলা