ভারতের লোকসভার ২৫ এমপি করোনায় আক্রান্ত

  • 17
    Shares

ভারতের লোকসভার ২৫ জন সংসদ সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। সংসদের প্রথমদিনের অধিবেশনে জন্য তাদের নমুনা সংগ্রহ করা হয়। পরে পরীক্ষায় এ ফলাফল আসে।সোমবার সরকারি সূত্রের বরাত দিয়ে এ খবর জানিয়েছে ভারতীয় সংবাদ মাধ্যম হিন্দুস্তান টাইমস।

ইন্ডিয়ান কাউন্সিল অব মেডিকেল রিসার্চ (আইসিএমআর) জানিয়েছে, সংসদ সদস্য ও পার্লামেন্টের কর্মকর্তাসহ ২৫০০ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে।

প্রথমদিনের বিলম্বিত অধিবেশনে মোট ৩৬৯ জন উপস্থিত ছিলেন। এর মধ্যে প্রায় ২০০ জন লোকসভার সদস্য উপস্থিত ছিলেন। প্রত্যেক সদস্যদের সামাজিক দূরত্ব নিশ্চিত করতে প্লাস্টিকের শিল্ড রাখা হয়েছে।

দুই ভাগে অধিবেশনে সকালে রাজ্যসভার সদস্যরা ও বিকালে লোকসভার সদস্যরা উপস্থিত ছিলেন।

বৈশ্বিক তালিকায় দ্বিতীয় স্থানে থাকা ভারতে গত ২৪ ঘণ্টায় করোনা শনাক্ত হয়েছে ৯৩ হাজার ২১৫ জনের।আর মৃত্যু হয়েছে ১ হাজার ১৪০ জনের।

করোনার বৈশ্বিক সংক্রমণে দ্বিতীয় অবস্থানে থাকা ভারতে মোট শনাক্ত দাঁড়িয়েছে ৪৮ লাখ ৪৫ হাজার ৩ জনে। মৃত্যুতে তৃতীয় স্থানে থাকা দেশটিতে এখন পর্যন্ত মারা গেছেন ৭৯ হাজার ৭৫৪ জন।

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।