ভারতীয় দলে করোনার হানা

অস্ট্রেলিয়া সফরের জন্য এরই মধ্যে ভারতীয় দল ঘোষণা করেছে বিসিসিআই। সফরের আগে একটি দুঃসংবাদ পেয়েছে ভারতীয় টিম ম্যানেজমেন্ট। দুবাইয়ে প্রস্তুতি শিবিরের আগেই করোনা হানা দিয়েছে দলটিতে। ভারতীয় দলের থ্রো-ডাউন স্পেশালিস্ট ডি রাঘবেন্দ্র করোনায় আক্রান্ত হয়েছেন।

ভারতীয় দলের বেশিরভাগ ক্রিকেটার এ মুহূর্তে আরব আমিরাতে আইপিএলের খেলায় ব্যস্ত রয়েছেন। যাঁরা আইপিএল খেলছেন না, তাঁরা এরই মধ্যে আরব আমিরাতে পৌঁছে গেছেন। এর আগে দুবাই গেছেন প্রধান কোচ রবি শাস্ত্রী, বোলিং কোচ ভরত অরুণ, ব্যাটিং কোচ বিক্রম রাঠোর ও ফিল্ডিং কোচ আর শ্রীধর।

ডিসেম্বরের অস্ট্রেলিয়া সফরের জন্য সোমবারই জাতীয় নির্বাচকেরা ভারতের টেস্ট, ওয়ানডে ও টি-টোয়েন্টি দল ঘোষণা করেছেন। আরব আমিরাত থেকেই চার্টার্ড বিমানে ভারতীয় দল অস্ট্রেলিয়া উড়ে যাবে। দুই মাসের দীর্ঘ সফরে ভারতীয় দল চারটি টেস্ট, তিনটি ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে।

 

সূত্রঃ বাংলাদেশ প্রতিদিন

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।