ভারতীয় অভিনেত্রীর আত্মহত্যা

ভারতীয় অভিনেত্রী ও সাবেক ‘বিগ বস কন্নড়’ প্রতিযোগী জয়শ্রী রামাইয়া আত্মহত্যা করেছেন। রোববার রাতে তিনি আত্মহত্যা করেন। সোমবার দুপুরের পর তার বেঙ্গালুরুর নিজ বাসভবন থেকে লাশ উদ্ধার করেছে পুলিশ।

ইন্ডিয়ান টাইমস জানিয়েছে, এ অভিনেত্রী বেশ কিছু দিন ধরে অবসাদে ভুগছিলেন। অভিনেত্রীর মৃত্যুর পর কন্নড় ফ্লিম পাড়ায় শোকের ছাড়া নেমে এসেছে।

গত বছর ফেসবুকে এক পোস্টের কারণে শিরোনাম হয়েছিলেন জয়শ্রী রামাইয়া। ২০২০ সালের ২২ জুলাই সেই পোস্টে জয়শ্রী বিষণ্ণতার কথা প্রকাশ করে পৃথিবী থেকে বিদায় নেওয়ার কথা জানিয়েছিলেন। পরে অবশ্য সেই পোস্ট মুছে দেন জয়শ্রী এবং লেখেন, ‘আমি ঠিক আছি ও নিরাপদে আছি! তোমাদের ভালোবাসি।’

‘বিগ বস কন্নড়’ শোর তৃতীয় মৌসুমের প্রতিযোগী ছিলেন জয়শ্রী রামাইয়া। ২০১৭ সালে ‘উপ্পু হুলি খারা’ সিনেমা দিয়ে অভিনয়ে অভিষেক হয় তার। এরপর ‘ব্ল্যাক’ সিনেমায় অভিনয় করেন তিনি।

 

সুত্রঃ যুগান্তর

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।