ভাইরাল নিমন্ত্রণপত্র, সত্যিই কি বিয়ে করছেন নেহা?

নিউজ ডেস্ক

বিয়ে করছেন জনপ্রিয় বলিউড প্লেব্যাক গায়িকা নেহা কাক্কর। বর ‘মুঝসে শাদি কারোগি’ রিয়েলিটি শো খ্যাত রোহানপ্রীত সিং। বেশ কিছুদিন ধরেই খবরটি উড়ছে।

এদিকে মুক্তির অপেক্ষায় রোহানপ্রীতের সঙ্গে নেহার একটি মিউজিক ভিডিও। তাই, সত্যিই কি এই গায়িকা বিয়ের পিঁড়িতে বসছেন, নাকি এটি তার মিউজিক ভিডিও প্রচারের অংশ— এ নিয়ে দ্বিধায় ভক্তরা।

এরই মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল নেহা ও রোহানপ্রীত সিংয়ের বিয়ের নিমন্ত্রণপত্র। এতে স্পষ্টভাবেই এই জুটি ও তাদের পরিবারের সদস্যদের নাম লেখা রয়েছে। বিয়ের তারিখ জানানো হয়েছে ২৬ অক্টোবর।

যদিও এই নিমন্ত্রণপত্র আসল নাকি ভুয়া তা নিয়েও অনেকেই সন্দেহ প্রকাশ করছেন। তবে নেহা ভক্তরা ধারণা করছেন, এবার সত্যি সত্যিই বিয়ের পিঁড়িতে বসছেন ‘দিলবার’ গায়িকা।

এর আগে চলতি বছরের শুরুতে নেহা কাক্কর ও গায়ক আদিত্য নারায়ণের প্রেম ও বিয়ের গুঞ্জন নিয়ে অনেক জল ঘোলা হয়। গানের রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল’র বিচারকের দায়িত্বে ছিলেন নেহা। অন্যদিকে, সঞ্চালকের ভূমিকায় ছিলেন আদিত্য। পরবর্তী সময়ে জানা যায়, অনুষ্ঠানের প্রচারের জন্য এই স্টান্টবাজি করেন নেহা ও আদিত্য।

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।