‘বয়কট আইপিএল’ আন্দোলনের সঙ্গে জড়িত আরএসএস!

নিউজ ডেস্ক

লাদাখে চীনা সেনাবাহিনীর হামলায় ২০ জনের অধিক ভারতীয় সেনা সদস্য নিহত হওয়ার ঘটনার পর থেকেই ভারতজুড়ে ডাক উঠে যায়, চীন পণ্য বয়কট করার। চীন পণ্য বয়কট আন্দোলনের মধ্যেই দাবি ওঠে, আইপিএল এবং ভারতীয় ক্রিকেট বোর্ডকেও বের হয়ে আসতে হবে।

কিন্তু চীনা মোবাইল কোম্পানি ভিভোর সঙ্গে আইপিএলের যে সম্পর্ক, তাতে করে কোনোভাবেই ‘বয়কট চীন পণ্য’র সঙ্গে বিসিসিআই সুর মেলাতে পারে না। তুমুল আন্দোলন সত্ত্বেও শেষ পর্যন্ত রোববার আইপিএল গভর্ণিং কাউন্সিল বৈঠকে সিদ্ধান্ত নেয়া হলো, এবারও আইপিএলের সঙ্গে থাকবে চীনা কোম্পানি ভিভো।

গভর্নিং কাউন্সিলের বৈঠকে এইআইপিএলের দিনক্ষণ ঘোষণার সঙ্গে স্পন্সরের ব্যাপারে নেয়া সিদ্ধান্তের পরই টুর্নামেন্ট বয়কটের ডাক উঠলো ভারতজুড়ে। সোশ্যাল মিডিয়ায় #BoycottIPL হ্যাশট্যাগে আইপিএল বয়কটের দাবি উঠে গেছে। এখন এটাই সোশ্যাল মিডিয়ার ট্রেন্ড।

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।