বড়াল নদীতে অবৈধ বাঁধ উচ্ছেদ : মাছ শিকার সামগ্রী পুড়িয়ে ধ্বংশ

  • 136
    Shares

 বাগাতিপাড়া  প্রতনিধি : নাটোরের বাগাতিপাড়ায় মাছ শিকারে বড়াল নদীতে অবৈধভাবে দেয়া বাঁশের বাঁধ উচ্ছেদ করেছে ভ্রাম্যমান আদালত। এছাড়াও মাছ শিকারের খলসুনসহ বিভিন্ন সামগ্রী পুড়িয়ে ধ্বংশ করা হয়েছে। সোমবার লক্ষণহাটী রেলব্রীজ এলাকায় দেয়া এ বাঁধ উচ্ছেদ করা হয়।

স্থানীয় ও প্রশাসন সূত্রে জানা গেছে, কিছু অসাধু ব্যক্তি মাছ শিকারের উদ্দেশ্যে লক্ষণহাটী রেল ব্রীজের নিচে বড়াল নদীতে আড়াআড়িভাবে বাঁশের বাঁধ দিয়ে পানির স্বাভাবিক প্রবাহে বাধা সৃষ্টি করছিল। খবর পেয়ে ইউএনও প্রিয়াঙ্কা দেবী পাল সেখানে অভিযান পরিচালনা করেন। পরে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে মৎস্য সুরক্ষা ও সংরক্ষণ আইনে বাঁধ উচ্ছেদ করেন এবং সেখান থেকে উদ্ধার হওয়া ৩০টি খলসুন, বাঁশসহ বিভিন্ন সরঞ্জামাদী পুড়িয়ে ধ্বংশ করা হয়। এসময় সেখানে মৎস্য কর্মকর্তা বাবুল হোসেন উপস্থিত ছিলেন।

স/আ.মি

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।