বড়াইগ্রামে স্বামীর পরকীয়ার জেরে খুন হন অন্তঃসত্ত্বা গৃহবধূ

বড়াইগ্রাম প্রতিনিধিঃ

নাটোরের বড়াইগ্রামে ৯ মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূ শাহিনুর বেগম হত্যা রহস্য উন্মোচন করেছে পুলিশ। স্বামী রাশিদুল ইসলামের পরকীয়ার জেরে গৃহবধূ শাহিনুর খুন হয়েছিলেন বলে পুলিশের অনুসন্ধানে উঠে এসেছে।

শুক্রবার (১১ জুন) দুপুরে খুনের ঘটনার বিবরণ ও আসামি গ্রেফতারের তথ্য জানিয়ে সংবাদ সম্মেলন করেন নাটোর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার তারেক জুবায়ের।

তিনি জানান, নিহত শাহিনুরের স্বামী রাশিদুল ইসলাম প্রতিবেশী মতিউর রহমানের স্ত্রী আছমা খাতুনের সাথে পরকীয়ায় জড়িয়ে পড়ে। গত ৩১ মে রাশিদুল আছমাকে নিয়ে নিরুদ্দেশ হয়ে যায়। এরই প্রতিশোধ নিতে আছমার স্বামী মতিউর সুযোগ বুঝে শাহিনুরকে হাসুয়া দিয়ে গলা কেটে হত্যা করে ও মৃত্যু নিশ্চিত করতে পায়ের রগ কেটে ফেলে।

এ ঘটনায় পুলিশ বৃহস্পতিবার (১০ জুন) বিকেলে হত্যাকাণ্ডের সাথে জড়িত মতিউর রহমানকে গ্রেফতার করে ও বাড়ির পাশের জঙ্গল থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত হাসুয়াটি উদ্ধার করে। অভিযুক্ত মতিউরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।