বড়াইগ্রামে ব্যাংক ও ব্যবসা প্রতিষ্ঠানে আগুন

  • 11
    Shares

নাটোরে বড়াইগ্রামে মৌখাড়া বাজারে ভয়াবহ আগুনে পুড়ে গেছে বেশ কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠান ও ইসলামী ব্যাংকের এজেন্ট শাখা।

মঙ্গলবার (১৩ এপ্রিল) বিকেল ৪টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয়দের সহায়তায় ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে।

ফায়ার সার্ভিস জানায়, মৌখাড়া বাজারে সুজন এন্টারপ্রাইজ ও আল মামুন এন্টারপ্রাইজে বিকেল সাড়ে ৪টার দিকে বিকট শব্দের মাধ্যমে আগুনের সূত্রপাত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস দ্রুত ঘটনাস্থলে পৌঁছে পুলিশ ও স্থানীয়দের সহায়তায় আগুন আগুন নিয়ন্ত্রণে আনে।

s

শাহমুখদুম ওয়ার্কসপের পরিচালক জানান, সুজন ও আল মামুন এন্টারপ্রাইজে ৭ থেকে ৮০০ পিচ গ্যাস সিলিন্ডার ছিল। ডিজেল ও পেট্রোল ছিল কয়েক হাজার লিটার। এছাড়া ওই ব্যবসা প্রতিষ্ঠানগুলোর পাশে ৩ তলা ভবনে আগুন ছড়িয়ে পড়ে। ভবনের দ্বিতীয় তলায় ইসলামী ব্যাংকের এজেন্ট শাখার আসবাবপত্র ও কাগজপত্র পুড়ে যায়। প্রাথমিকভাবে ক্ষতির পরিমাণ প্রায় কোটি টাকা।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন নাটোর-৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আব্দুল কুদ্দুস ও উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গীর আলম।

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।