বড়াইগ্রামে দ্রুত রাস্তা সংস্কার কাজ শেষ করার দাবীতে মানববন্ধন

বড়াইগ্রাম প্রতিনিধি:
নাটোরের বড়াইগ্রামে ঠিকাদারের চরম অবহেলায় দুই বছরেও থানা মোড়-রয়না ভরট পর্যন্ত  ৫ কি.মি. রাস্তা সংস্কার কাজ শেষ না হওয়ার প্রতিবাদে এবং দ্রুত রাস্তা চলাচল উপযোগী করে পৌরবাসীর দুর্ভোগ লাঘবের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার বড়াইগ্রাম সরকারী অনার্স কলেজ সংলগ্ন রয়না মোড়ে সংস্কারাধীন বড়াইগ্রাম থানা মোড়-রয়না ভরট হাট সড়কের উভয় পাশে ‘বড়াইগ্রাম পৌরবাসী’র ব্যানারে এ মানববন্ধনের আয়োজন করা হয়।
মানববন্ধনকালে মানবাধিকার সংগঠন আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউন্ডেশনের জেলা সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, সহ-সভাপতি নাজমুল ইসলাম, বড়াইগ্রাম উপজেলা প্রেসক্লাব সভাপতি অহিদুল হক, যুগ্ম সম্পাদক মোহাম্মদ আলী গাজী, ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মুক্তার হোসেন, ব্যবসায়ী আব্দুর রহিম ও যুবলীগ নেতা সেলিম হোসেন বক্তব্য রাখেন।
এ সময় বক্তারা বলেন, জেলা সদরের সাথে বড়াইগ্রাম ও গুরুদাসপুর উপজেলার সংযোগ সড়কের বড়াইগ্রাম থানা মোড় থেকে রয়না ভরট হাট পর্যন্ত ব্যস্ততম অংশটুকু ঠিকাদার দুই বছর ধরে ভেঙ্গে ফেলে রেখেছেন। বড়াইগ্রাম পৌর শহরের অত্যন্ত গুরুত্বপূর্ণ এ রাস্তার পাশে সরকারী হাসপাতাল, পৌরভবন, থানা, সাবরেজিষ্ট্রি অফিস, ছোট-বড় চারটি বাজার, সরকারী কলেজ ও কমপক্ষে ১০টি শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থাপনা রয়েছে। অথচ দুই বছরেও রাস্তাটির সংস্কার কাজ শেষ না হওয়ায় ধুলা-বালিতে এলাকার মানুষ নাজেহাল হয়ে পড়েছেন। ভাঙ্গা রাস্তায় বালি-পাথরের কারণে হাঁটাচলাসহ যান চলাচলেও সীমাহীন ভোগান্তি হচ্ছে। তাই বক্তারা অবিলম্বে রাস্তার কাজ শেষ করে জনসাধারণকে দুর্ভোগ থেকে মুক্তি দেয়ার দাবী জানান, অন্যথায় মহাসড়ক অবরোধসহ বৃহত্তর কর্মসূচি দেয়ার হুমকি দেন তারা।
এ ব্যাপারে নাটোর সড়ক ও জনপথ (সওজ) বিভাগের নির্বাহী প্রকৌশলী আব্দুর রহিম জানান, বর্তমানে রাস্তাটির কার্পেটিংয়ের কাজ বাঁকি রয়েছে। দ্রুত কাজ শেষ করার জন্য আমি ঠিকাদারকে বলেছি।
শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।