বড়দিনে বোনাস পাবে রিয়াল

নিউজ ডেস্ক

সিল্কসিটিনিউজ ক্রীড়া ডেস্ক:

২০১৬ সালটা দারুণ কেটেছে রিয়াল মাদ্রিদের। চ্যাম্পিয়নস লিগ, উয়েফা সুপার কাপ ও ফিফা ক্লাব বিশ্বকাপ- ট্রেবল জিতেছে তারা। এতো এতো সফলতার কারণে বছর শেষ হওয়ার আগে আরও পুরস্কার পাচ্ছে রিয়ালের খেলোয়াড়রা। প্রত্যেকটি ফাইনাল জেতায় পুরো দলকে বোনাস দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে ক্লাব।

সব মিলিয়ে ১ কোটি ১১ লাখ ইউরো বোনাস খেলোয়াড়দের দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে রিয়াল। বিশেষ করে চ্যাম্পিয়নস লিগ জয়ের বোনাসটা সবচেয়ে বেশি। ইউরোপের শীর্ষ প্রতিযোগিতা জেতায় খেলোয়াড়দের দেওয়া হবে ৭০ লাখ ইউরো। আর ক্লাব বিশ্বকাপ ও উয়েফা সুপার কাপ জেতায় খেলোয়াড়রা পাবেন ২৬ লাখ ইউরো।

বাকি বোনাসটা দেওয়ার কথা ছিল গত মৌসুমের কোপা ডেল রেতে শিরোপা জিতে গেলে। কিন্তু নিষিদ্ধ চেরিশেভকে নামানোর শাস্তিতে গত আসরের টুর্নামেন্ট থেকে ছিটকে যায় রিয়াল। তাতেও সমস্যা নেই। সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ সেটা দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। দলকে উৎসাহ উদ্দীপনা দিতেই বাকি ১৫ লাখ ইউরো রোনালদো-বেনজিমাদের পুরস্কার দেবেন ক্লাবের এ শীর্ষ কর্মকর্তা।

জানা গেছে, এ পুরস্কার ঘোষণা খেলোয়াড়দের মধ্যে অনুপ্রেরণা ছড়িয়ে দিয়েছে। আগামী বছর আরও বেশি বেশি শিরোপা জেতার প্রতিজ্ঞা করেছে তারা।

সূত্র: বাংলা ট্রিবিউন

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।