ব্লাউজের মাপ আমাদেরই ঠিক করতে হবে: স্বস্তিকা

সিল্কসিটি নিউজ ডেস্ক

টালিউড অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি বরাবরই স্বাধীনচেতা ও ঠোঁটকাটা স্বভাবের মানুষ। সোশ্যাল মিডিয়ায় মাঝে মাঝেই খোলামেলা কথা বলতে দেখা যায় তাকে। কখন কী করবেন, কী পরবেন, কোথায় কীভাবে নিজেকে উপস্থাপন করবেন―এ নিয়ে সবসময় নিজের মনের চাওয়াকেই প্রাধান্য দেন। যদিও এসব কারণে বারবার চর্চায় নাম আসে স্বস্তিকার।

এ অভিনেত্রীকে নিয়ে সোশ্যালে চর্চা কিংবা সমালোচনা যাই হোক না কেন, তাতে কর্ণপাত করেন না একদমই। তবে নতুন খবর হচ্ছে, এবার পরনের পোশাক নিয়ে আলোচনা এবং শিরোনামে জায়গা করে নিলেন এই টালিউড তারকা।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, সম্প্রতি একটি অনুষ্ঠানে গিয়েছিলেন স্বস্তিকা। অনুষ্ঠানে গিয়ে নিজেকে বিভিন্নভাবে তুলে ধরেছেন ক্যামেরার ফ্রেমে। সেসব আবার পোস্ট করেছেন সোশ্যালে। ছবিগুলো পোস্ট করে ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আমার হাত মোটা তাতে কি? হাতকাটা ব্লাউজ পরতে ইচ্ছে করলে পরব। আর এটা ব্লাউজও না, মেয়ের টপ।’

এরপরই ইন্ডাস্ট্রির দাপুটে এ অভিনেত্রী লিখেছেন, ‘আমরা মেয়েরা বড্ড ভয় পাই, লোকে কী বলবে। হাত আমাদের, ইচ্ছে আমাদের, ব্লাউজের মাপ আমাদেরকেই ঠিক করতে হবে।’

অফাবৎঃরংবসবহঃ
প্রসঙ্গত, স্বস্তিকাকে সবশেষ দেখা গিয়েছে নিখোঁজ ওয়েব সিরিজে। এর আগে শিবপুর সিনেমায় নিজেকে দুর্দান্তভাবে মেলে ধরেছিলেন এ নায়িকা।