ব্যারিস্টার রফিক-উল হকের মৃত্যুতে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীর শোক

সিল্কসিটিনিউজ ডেস্ক:

 

সুপ্রিম কোর্টের জ্যেষ্ঠ আইনজীবী ও সাবেক অ্যাটর্নি জেনারেল ব্যারিস্টার রফিক-উল হকের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি।

 

শনিবার মন্ত্রী এক শোক বার্তায় মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

শোক বার্তায় মন্ত্রী বলেন,ব্যারিস্টার রফিক-উল হক এদেশের আইন অঙ্গনের একজন উজ্জ্বল নক্ষত্র ছিলেন। দেশে আইনের শাসন প্রতিষ্ঠাসহ বিচার বিভাগের স্বাধীনতা ও ভাবমূর্তি রক্ষায় তার অনবদ্য অবদান জাতি দীর্ঘকাল স্মরণে রাখবে। আইন পেশায় সাহসী ও দৃপ্ত পদচারণার পাশাপাশি সামাজিক ও শিক্ষামূলক কর্মকাণ্ডে তিনি ছিলেন সমান অনুরাগী। তাঁর মতো প্রাজ্ঞ আইনজীবীর মৃত্যু দেশের জন্য অপূরণীয় ক্ষতি।

সূত্র: নিউজইত্তেফাক

 

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।