শনিবার , ১৪ সেপ্টেম্বর ২০২৪ | ২৬শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বোনাসের টাকার ভাগ বন্যার্তদের দেবেন ক্রিকেটাররা

Paris
সেপ্টেম্বর ১৪, ২০২৪ ৭:২৩ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

পাকিস্তানের বিপক্ষে ঐতিহাসিক টেস্ট সিরিজ জয়ের জন্য জাতীয় দলের ক্রিকেটারদের বোনাস দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। আজ অধিনায়ক নাজমুল হোসেনের হাতে রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে ৩ কোটি ২০ লাখ টাকার চেকের স্মারক তুলে দেন বিসিবি সভাপতি ফারুক আহমেদ। সেখানে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া উপদেষ্টা আসফ মাহমুদ সজীব ভূঁইয়া। এই অনুষ্ঠানে বাংলাদেশ অধিনায়ক ঘোষণা দেন, এই বোনাসের টাকার কিছু অংশ বন্যার্তদের সহায়তায় দেবেন ক্রিকেটাররা।

নাজমুল বলেন, ‘আমরা সবাই জানি দেশের পরিস্থিতি খুব খারাপ। এখনও সবাই খুব কষ্ট করছেন। বন্যার যে অবস্থাটা ছিল, এখনও অনেক মানুষ বিপদে আছেন, কাটিয়ে ওঠার চেষ্টা করছেন। ওখান থেকে সবাই দেশের মানুষ অনেক কষ্ট করছেন, তাদের পাশে থাকার চেষ্টা করছেন।

আমাদের যে বোনাসটা আজকে আমরা পেলাম, দলের পক্ষ থেকে সবাই রাজি হয়েছে এখান থেকে একটা অংশ তাদেরকে সহায়তা করার জন্য যতটুকু সম্ভব আমরা করার চেষ্টা করব।’

সভাপতি ফারুক আহমেদ বলেন, ‘বাংলাদেশ ক্রিকেটারদের চুক্তিতে একটা উইনিং বোনাস আছে। ওটা এখন যত দ্রুত সম্ভব দিয়ে দেওয়ার চেষ্টা করেছি। এটাই মূল অনুষ্ঠান ছিল।

ক্রিকেটাররা ওদের এই পুরস্কারের অংশ থেকে বন্যা গেল, ছাত্র জনতারা কঠিন সময় পার করেছে ওদের জন্য দিবে। আর একটা উদ্দেশ্য ছিল ক্রিকেটারদের উজ্জীবিত করা।’

 

সূত্র: কালের কণ্ঠ

সর্বশেষ - খেলা