বেসরকারি পাঁচ প্রতিষ্ঠানে করোনা টেস্ট স্থগিত

নিউজ ডেস্ক
  • 26
    Shares

অনুমতি দেওয়া পাঁচটি বেসরকারি হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারে করোনা টেস্ট স্থগিত করেছে স্বাস্থ্য অধিদপ্তর। আজ রবিবার স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক নাসিমা সুলতানা স্বাক্ষরিত পৃথক পাঁচটি চিঠিতে প্রতিষ্ঠানগুলোকে কোভিড-১৯ আরটি পিসিআর টেস্ট স্থগিত রাখতে বলা হয়।

প্রতিষ্ঠানগুলো হলো-সাহাবউদ্দিন মেডিকেল কলেজ হাসপাতাল, কেয়ার মেডিকেল কলেজ, স্টিমজ হেলথ কেয়া, থাইকেয়ার ডায়াগনস্টিক, চট্টগ্রামের এপিক হেলথ কেয়ার।

চিঠিগুলোতে বলা হয়, এই হাসপাতাল-ডায়গনস্টিক সেন্টারকে কোভিড-১৯ আরটিপিসিআর ল্যাবরেটরি পরীক্ষার অনুমতি দেওয়া হলেও এখনো কার্যক্রম শুরু করতে ব্যর্থ হয়েছে। তাই তাদের কোভিড-১৯ পরীক্ষা করার অনুমোদন সাময়িকভাবে স্থগিত করা হলো।

ল্যাবরেটরি সম্পূর্ণভাবে কোভিড-১৯ আরটিপিসিআর পরীক্ষার প্রস্তুতি সাপেক্ষে পুনরায় আবেদন করতে হবে। কোভিড-১৯ আরটিপিসিআর মেশিন এবং আমদানিকৃত কিটের অনাপত্তিপত্র ওষুধ প্রশাসন অধিদপ্তর থেকে নিতে হবে এবং পরবর্তীতে সরেজমিনে পরিদর্শনের রিপোর্ট অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।