বেবি বাম্প নিয়ে জিম করে তাক লাগিয়ে দিলেন নীতি মোহন

  • 2
    Shares

সিল্কসিটিনিউজ ডেস্ক: খুব শীঘ্রই মা হতে চলেছেন জনপ্রিয় গায়িকা নীতি মোহন। বৃহস্পতিবার নিজের ইনস্টাগ্রামে নিজের বর্তমান অবস্থার কয়েকটি ছবি ও ভিডিও পোস্ট করেছেন গায়িকা। আর তারপরেই শুরু হয়েছে আলোচনার হিড়িক।

একটি ভিডিওতে জিম সেশনের মুহূর্ত শেয়ার করেছেন গায়িকা। বিবরণে তিনি লিখেছেন, ‘হবু মা একেবারে ফুল ফর্মে (আমি বলছি একেবারে গোল)।’ নীতির বোন ও জনপ্রিয় নৃত্যশিল্পী শক্তি মোহন সেখানে লিখেছেন, ‘ফিট মম্মা’।

তারই সঙ্গে আরও কয়েকটি জিম সেশনের ভিডিও শেয়ার করেছেন নীতি। সেখানে দেখা যাচ্ছে বেবি-বাম্প নিয়েই কোনও রকম ছাড় দিচ্ছে না গায়িকা। নিজেকে ফিট রাখতে সব কিছুই করছেন তিনি। নীতি মোহন ও নীহার পান্ডিয়া ২০১৯ সালের ১৫ ফেব্রুয়ারি জুটি বাঁধেন। খুব শ্রীঘই আসতে যাচ্ছে তাদের সন্তান।

 

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।