বেনাপোলে ৯টি নাইন এমএম পিস্তল, গুলি ম্যাগজিনসহ ইউপি সদস্য গ্রেফতার

যশোরের বেনাপোল সীমান্তে ৯টি নাইন এমএম পিস্তল, ১৯টি ম্যাগাজিন ও ৪৯ রাউন্ড গুলিসহ হবিবর রহমান নামে এক ইউপি সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব সদস্যরা। বেনাপোলের সীমান্তবর্তী পুটখালী গ্রাম থেকে শুক্রবার দুপুরে এসব অস্ত্র উদ্ধার করা হয়।

যশোর র‌্যাব -৬ এর কমান্ডিং অফিসার লে. কর্নেল সরোয়ার হুসাইন জানান, ভারত থেকে বিপুল পরিমাণ অস্ত্রের চালান পাচার করে পুটখালীতে মজুদ করা হচ্ছে- এমন গোপন সংবাদ পেয়ে র‌্যাব সদস্যরা পুটখালী ইউপি মেম্বার হবিবর রহমানের বাড়িতে অভিযান চালায়। সেখান থেকে ৯টি নাইন এমএম পিস্তল, ১৯টি ম্যাগাজিন ও ৪৯ রাউন্ড গুলিসহ তাকে আটক করা হয়।

আটক হবিবর পুটখালী গ্রামের কোরবান বিশ্বাসের ছেলে ও পুটখালী ইউনিয়ন পরিষদের নির্বাচিত সদস্য। সে দীর্ঘদিন ধরে অস্ত্র ব্যবসায় জড়িত বলে র‌্যাব জানায়। জিজ্ঞাসাবাদ শেষে আটক হবিবর রহমানকে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে বলে লে. কর্নেল সরোয়ার হুসাইন জানান।

 

সূত্রঃ যুগান্তর

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।