বৃহস্পতিবার ‘জাহানারা জামান স্মৃতি ২য়-৩য় ফুটবল লিগ’র উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক:

আগামি ২৯ অক্টোবর (বৃহস্পতিবার) থেকে শুরু হচ্ছে ‘জাহানারা জামান স্মৃতি ২য়-৩য় ফুটবল লিগ’। রাজশাহী মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে খেলাগুলো অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে আজ মঙ্গলবার (২৭ অক্টোবর) বেলা ১২টার দিকে রাজশাহী রাজশাহী মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়াম ভবনে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন- ‘জাহানারা জামান স্মৃতি ২য়-৩য় ফুটবল লিগ’ কমিটির চেয়ারম্যান শামসুজ্জামান রতন। এসময় তিনি জানান, আগামি ২৯ অক্টোবর বিকেল তিনটায় এই খেলার উদ্বোধন করবেন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন- রাজশাহী বিভাগীয় মহিলা ক্রীগা সংস্থার সহসভাপতি শাহীন আকতার রেণী, ডাবলু সরকার, বিভাগীয় ফুটবল অ্যাসেসিয়েশনের সভাপতি মাহফুজুল আলম লোটন। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন, রাজশাহী জেলা ফুটবল অ্যাসেসিয়েশনের সভাপতি ওয়াহেদুন নবী অনু।

মুজিববর্ষ উপলক্ষে এই প্রতিযোগিতার নাম দেওয়া হয়েছে ১ম জাহানারা জামান স্মৃতি ৩য় বিভাগ ফুটবল লীগ ২০২০-২১। বিভিন্ন উপজেলা ও মহানগর মিলে মোট ১৬টি দল খেলবে। খেলাকে কেন্দ্র করে স্মরণিকা প্রকাশ করা হবে। এছাড়া পুরো খেলার পরে ২৫ মেধাবী খেলোয়াড় বাছাই করে বাফুফের কোচের অধিনে দীর্ঘ মেয়াদী প্রশিক্ষণের জন্য পাঠানো হবে। প্রতি খেলায় ম্যান অব দা ম্যাচ হওয়া খেলোয়াড়কে ৫০০ টাকা পুরস্কার প্রদান করা হবে।

এসময় উপস্থিত ছিলেন-রাজশাহী জেলা ফুটবল অ্যাসেসিয়েশন, ফিখশ্চার ও বাইলজ কমিটির চেয়াম্যান আবু হানিফ তাপস, রাজশাহী জেলা ফুটবল অ্যাসেসিয়েশনের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম সরকার, জেলা ক্রীড়ায় সংস্থার যুগ্ম সম্পাদক রেজাউল ইসলাম বাবলু, ‘জাহানারা জামান স্মৃতি ২য়-৩য় ফুটবল লিগ’ কমিটির সদস্য মুকিদুজ্জামান জুরাত, শ্যামল পারভেজ শিমুল প্রমুখ।

স/আ

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।