বুড়িগঙ্গায় লঞ্চডুবিতে নিহতদের ১৩ জনই টঙ্গীবাড়ীর

নিউজ ডেস্ক
  • 34
    Shares

ঢাকার বুড়িগঙ্গা নদীতে ঢাকা টু চাঁদপুর রুটের ময়ূর-২ নামক লঞ্চের ধাক্কায় মুন্সীগঞ্জের কাঠপট্টি থেকে সকাল ৭.৫৫ মিনিটে ছেড়ে আসা ‘এমভি মনিং বার্ড’ লঞ্চটি ডুবে যায়। এতে ৩২ জনের মৃত্যু হয়।

এর মধ্যে মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলার ১৩ জনের মৃত দেহ শনাক্ত করেছে স্বজনরা। তার মধ্যে ৬ জন নারী ৪ জন পুরুষ ও ৩ জন শিশু মৃত্যু হয়েছে।

মৃত ব্যক্তিরা হলেন- কামারখারা ইউনিয়নে গগন শিকদারের স্ত্রী আয়শা বেগম (৭০), বেতকা ইউনিয়নে হাসিনা (৩৫), রহমান (৪৫), সিফাত (৯), সোনারং-টঙ্গীবাড়ী ইউনিয়নে ময়না বেগম (৩৫), মুক্তা আক্তার (১৩), আড়িয়ল ইউনিয়নে মারুফা বেগম (২৮), আবু তালহা (৩), শামীম বেপারী (৪০), আবদুলাপুর ইউনিয়নে হাসিনা বেগম (৪০), সিফাত (১০), মনির হোসেন (৪২), বাসুদেব (৪৫)। আর নিখোঁজ রয়েছেন আবদুলাপুরের আ. রহমান (৫৫) ও সুমন (৩৫)।

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।