বুবলীর স্মৃতিতে ‘আংকেল’ সাদেক বাচ্চু

  • 8
    Shares

করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা গেলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা সাদেক বাচ্চু। আজ ১৪ সেপ্টেম্বর দুপুর ১২টা ৫ মিনিটে না ফেরার দেশে পাড়ি জমান এই অভিনেতা। তাকে হারিয়ে শোকে ভাসছে চলচ্চিত্রাঙ্গন।

প্রিয় অভিনেতাকে স্মরণ করছেন তার ভক্তরা। তার স্মৃতিচারণ করছেন সহকর্মীরা। চাইছেন দোয়া।

সেই তালিকায় আছেন চিত্রনায়িকা বুবলী। তিনি আজ নিজের ফেসবুক অ্যাকাউন্টে লিখেছেন, ‘আংকেল, আমার প্রত্যেকটি সিনেমাতেই সৌভাগ্য হয়েছিলো আপনার সাথে অভিনয় করার। কি স্নেহ করতেন! শুটিংয়ের ফাঁকে একটু সুযোগ হলেই কত কত অভিজ্ঞতা শেয়ার করতেন। নানান সিনেমার গল্প বলতেন।

আর তার মাঝখানেই বলতেন, ‘মামনি, তোমার আন্টিকে একটা ফোন দিয়ে নেই দাঁড়াও। কথা বলো আন্টির সাথে। একদিন বাসায় এসে আন্টির সাথে দেখা করে গল্প করো, ভালো লাগবে।’

আন্টির সাথে ফোনে কথাও হয়েছিলো, যাবোও বাসায় বলেছিলাম। কিন্তু আপনিই তো চলে গেলেন আংকেল।’

সাদেক বাচ্চুর প্রতি শ্রদ্ধা জানিয়ে বুবলী লেখেন, ‘বাংলা চলচ্চিত্রসহ আমরা সবাই একজন অভিজ্ঞ গুণী শিল্পীকে হারালাম। ভালো থাকবেন আংকেল।’

 

সূত্রঃ জাগো নিউজ

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।