বিয়ের আগে ব্যাচেলর পার্টি করতে গিয়ে দুর্ঘটনার কবলে বরুণ

  • 4
    Shares

বিয়ের কয়েক ঘণ্টা আগে দুর্ঘটনার মুখে বরুণ ধাওয়ান। বন্ধুবান্ধবরা বিয়ের আগের রাতে একটি ব্যাচেলর পার্টির আয়োজন করেছিল। আলিবাগের দ্যা ম্যানসন হাউসে বসছে বরুণ ধাওয়ান-নাতাশা দালালের বিয়ের আসর। সেখানে থেকেই কয়েক মিনিটের দুরত্বে ছিল ব্যাচেলর পার্টির আয়োজন। গাড়ি নিয়েই যাওয়া আসা করছিল বরুণ ধাওয়ান ও তাঁর বন্ধুরা। রাতেই সেই পথে দুর্ঘটনার কবলে পড়েন অভিনেতা।

আলিবাগের পথেই দুর্ঘটনার মুখে পড়েন বরুণ ধাওয়ান। তবে গুরুতর দুর্ঘটনা নয়। হবু বর বরুণ ধাওয়ান সুস্থ রয়েছেন। তার আঘাত লাগেনি। তবে গাড়ির সামান্য ক্ষতি হলেও, তেমন বড় কিছু নয় বলে জানিয়েছে স্থানীয় পুলিশ। আজ রবিবার দুপুরেই বিয়ের আসরে পৌঁছবেন বরুণ ধাওয়ান।

সকাল থেকে রয়েছে মেহেন্দি উৎসব ও গায়ে হলুদ অনুষ্ঠান। জানা গেছে, বিয়েতে বিশাল লোকসমাগম নয়। স্বল্প কিছু লোকজনই বিয়েতে আমন্ত্রিত। তবে আমন্ত্রিতরা শর্ত সাপেক্ষে ঢুকতে পারবেন বিয়ের আসরে। আর শর্তটি কিন্তু বেশ গুরুতর।

 

সুত্রঃ বাংলাদেশ প্রতিদিন

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।