বিজ্ঞাপনে ব্যান্ডশিল্পী হাসান

সিল্কসিটিনিউজ ডেস্ক:

 

ব্যান্ড সংগীতের জনপ্রিয় এক নাম হাসান। দীর্ঘ সংগীত ক্যারিয়ারে তিনি উপহার দিয়েছেন ‘সুইটি’, ‘তাজমহল’, ‘আমার আল্লাহ নবীজীর নাম’, ‘এতো কষ্ট কেন ভালোবাসায়’, ‘কেন মনকে বোঝাতে পারি না’, ‘একাকী’, ‘আয়না’সহ অসংখ্য জনপ্রিয় গান। সম্প্রতি বিরতি ভেঙে আবারও গানে ফেরার ঘোষাণা দিয়েছেন হাসান। ‘আর্ক’ ব্যান্ডের হয়ে তৈরি করছেন নতুন নতুন গান।

তবে এর মাঝেই জানা গেল, এবারই প্রথম বিজ্ঞাপনের মডেল হয়েছেন এই ব্যান্ড তারকা। অভিনয় করেছেন আরএফএল গুডলাক বলপেনের একটি বিজ্ঞাপনে। এটি নির্মাণ করছে আরএফএল গ্রুপ। এতে হাসান অভিনয় করেছেন একজন ডনের চরিত্রে। আর পুলিশের চরিত্রে দেখা যাবে ‘ন ডরাই’খ্যাত অভিনেতা শরিফুল রাজকে।

হাসান বলেন, ‘আমি গানের মানুষ, অভিনয়ের ভুবনে খুব একটা আসা হয়নি। এবারই প্রথম বিজ্ঞাপনে কাজ করলাম। গত দু’দিন আগে এর দৃশ্যধারণ হয়েছে উত্তরার একটি শুটিং বাড়িতে। গল্পটি অনেক সুন্দর, তাই এতে অভিনয় করলাম। খুব শিগগিরই বিজ্ঞাপনটি প্রচার শুরু হবে।’

গল্প প্রসঙ্গে এই ব্যান্ড তারকা আরও বলেন, ‘এতে আমি একজন আন্তর্জাতিক মনের ডন। যে কি-না আত্মগোপন করে বাংলাদেশে। একটা সময় পুলিশ তার অবস্থান খুঁজে পায় এবং তাকে গ্রেপ্তার করে। কিন্তু সে কোন ভাবেই তার অপরাধ স্বীকার করে না। পরে তার হাতে একটি বলপেন দেওয়া হয় আর বলা হয় তার অপরাধগুলো লিখতে। সে ওই বলপেন পেয়ে খুশি মনে সব অপরাধ স্বীকার করে লিখতে থাকে।’

 

সূত্র: আমাদেরসময়

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।