বাড়িতে প্রেমিকার অবস্থান : টের পেয়ে পালাল প্রেমিক

বিয়ের দাবিতে অবস্থানকৃত প্রেমিকা জ্যোতি রবিদাস (১৯)-এর পলাতক প্রেমিক সন্তোষ যাদবকে (২২) আটক করেছে পুলিশ। প্রেমিকার অভিযোগের প্রেক্ষিতে রবিবার বিকেলে চা বাগান থেকে তাকে আটক করা হয়।

জানা যায়, কমলগঞ্জের শমশেরনগর চা বাগানের রবিদাস টিলা শ্রমিক বস্তির জ্যোতি রবিদাসের সাথে প্রেমের সম্পর্ক ছিল আদমটিলা শ্রমিক বস্তির সন্তোষ যাদবের। সন্তোষ যাদব প্রেমিকা জ্যাতিকে বিয়ে করতে অপারগতা প্রকাশ করলে সোমবার (২৩ নভেম্বর) সন্ধ্যা ৬টায় থেকে সন্তোষের বাড়ি সামনে অবস্থান নেয় জ্যোতি। বিষয়টি টের পেয়ে আগেই সন্তোষ বাড়ি থেকে পালিয়ে যায়। টানা সাতদিন প্রেমিকের বসত ঘরের বারান্দায় অবস্থানের পর জ্যোতি রবিদাস কমলগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দেয়। অভিযোগ পেয়ে রবিবার শমশেরনগর পুলিশ ফাঁড়ির পুলিশ সন্তোষ যাদবকে আটক করে।

শমশেরনগর পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত এসআই আনজির আহমেদ বলেন, জ্যোতি রবিদাসের লিখিত অভিযোগে প্রেমিক সন্তোষ যাদব আটক করা হয়েছে।

সূত্র: কালের কন্ঠ

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।