শনিবার , ৭ মে ২০২২ | ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বার্সার আলভেস বলছেন, ব্যালন ডি’অর বেনজিমার প্রাপ্য

Paris
মে ৭, ২০২২ ৯:১৬ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্কঃ 

চলতি মৌসুমটা স্বপ্নের মতো কাটাচ্ছেন ৩৪ বছর বয়সী ফরাসি স্ট্রাইকার করিম বেনজিমা। রিয়াল মাদ্রিদের প্রাণভোমরা হয়ে দলকে জিতিয়েছেন লা লিগা ও স্প্যানিশ সুপার কাপ। একের পর এক অবিশ্বাস্য কামব্যাকের গল্প লিখে দলকে নিয়ে গেছেন চ্যাম্পিয়নস লিগের ফাইনালে।

নিজে গোল করছেন, সতীর্থকে দিয়েও করাচ্ছেন।

তাই দলও পাচ্ছে সফলতা। এমতাবস্থায় এবারের ব্যালন ডি’অর কার হাতে উঠছে সেটা নিয়ে নানা গুঞ্জন থাকলেও বেনজিমাকেই এগিয়ে রাখছেন সবাই। এবার সেই তালিকায় যোগ হলেন বার্সেলোনার ব্রাজিলিয়ান ডিফেন্ডার দানি আলভেস।

চলতি মৌসুমে সব প্রতিযোগিতা মিলিয়ে ৪৩ ম্যাচে করেছেন ৪৩ গোল। দলের প্রয়োজনে নিজের সেরাটা দিয়েছেন এই ফরাসি স্ট্রাইকার। যে কারণে ব্যালন ডি’অরের বড় দাবিদার তিনি, বলছেন দানি আলভেস। স্প্যানিশ পত্রিকা মার্কায় দেওয়া এক সাক্ষাৎকারে ব্যালন ডি’অর নিয়ে কথা বলেছেন আলভেস।

অভিজ্ঞ এই ব্রাজিলিয়ান বলেন, ‘সে (বেনজিমা) যা করছে তার কারণেই তার জয়ের (ব্যালন ডি’অর) সম্ভাবনা রয়েছে। কিন্তু এটা জিততে হলে চ্যাম্পিয়নস লিগের প্রভাব অনেক বেশি থাকা লাগে। তবে এটা জয়ে সে অনেক বেশি দাবি রাখে এবং ম্যানচেস্টার সিটি, লিভারপুলের অন্য কয়েকজনও আছে। সে দলকে বহন করেছে এবং এটি প্রাপ্য। ‘

 

সূত্রঃ কালের কণ্ঠ

সর্বশেষ - খেলা