রবিবার , ১৭ মার্চ ২০১৯ | ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বাফুফে সদস্য মাহফুজা কিরণ কারাগারে

Paris
মার্চ ১৭, ২০১৯ ১০:০৫ পূর্বাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটূক্তি করার মামলায় বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) কার্য নির্বাহী সদস্য ও নারী ফুটবল কমিটির চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

শনিবার শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম আবু সুফিয়ান মো. নোমান আসামিকে কারাগারে পাঠানোর এ আদেশ দেন। মামলার বাদীপক্ষের আইনজীবী ব্যারিস্টার রেফাতুল করিম লেলিন যুগান্তরকে এ তথ্য নিশ্চিত করেছেন।

 

এদিন সকালে রাজধানীর ধানমণ্ডি থেকে আসামিকে গ্রেফতার করে আইনশৃঙ্খলা বাহিনী। এরপর তাকে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করে মতিঝিল থানা পুলিশ। অপরদিকে আসামিপক্ষে জামিন আবেদন করা হয়। শুনানি শেষে মামলার মূল নথি না থাকায় আদালত আসামির জামিন নাকচ করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে ১২ মার্চ ঢাকার হাকিম আদালতে মানহানির এ মামলাটি করা হয়। শেখ জামাল ধানমণ্ডি ক্লাব ও ঢাকা মোহামেডান স্পোর্টিং ক্লাবের স্থায়ী সদস্য এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সাবেক যুগ্ম-সম্পাদক আবু হাসান চৌধুরী প্রিন্স বাদী হয়ে মামলাটি করেন। আদালত ওই দিনই বাদীর জবাববন্দি গ্রহণ করে আসামির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন।

আদালত সূত্র জানায়, ৮ মার্চ বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কেন্দ্রীয় কার্যালয়ের এক সংবাদ সম্মেলনে মাহফুজা আক্তার কিরণ প্রধানমন্ত্রীকে কটাক্ষ করে বক্তব্য দেন।

কিরণের ওই বক্তব্য ৯ মার্চ রাতে একটি বেসরকারি টেলিভিশন খবরে প্রকাশ করে। এছাড়া ওই বক্তব্য বিভিন্ন দৈনিকেও প্রকাশিত হয়।

যার মাধ্যমে আসামি কিরণ প্রধানমন্ত্রী ও ফুটবল এবং ক্রিকেট সংগঠকদের ৫০ কোটি টাকার মানহানি করেছেন।

সর্বশেষ - জাতীয়