সোমবার , ২১ অক্টোবর ২০২৪ | ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বাটলার বাদ, ওয়েস্ট ইন্ডিজে ইংল্যান্ডের ওয়ানডে অধিনায়ক লিভিংস্টোন

Paris
অক্টোবর ২১, ২০২৪ ১০:২২ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

ইংল্যান্ডের সাদা বলের অধিনায়ক হিসেবে জস বাটলারের ফেরার অপেক্ষা আরও তিন ম্যাচ বাড়লো। দীর্ঘদিনের পায়ের চোটের কারণে ক্যারিবিয়ান সফরে ওয়ানডে সিরিজেও খেলা হচ্ছে না তার। ৩১ অক্টোবর থেকে তিনটি একদিনের ম্যাচ খেলবে দুই দল।

৩৪ বছর বয়সী বাটলার চার মাস ধরে ইনজুরিতে ভুগছেন। টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে ভারতের কাছে হারের দিনে তিনি শেষ প্রতিযোগিতামূলক ম্যাচ খেলেছেন। সেপ্টেম্বরে অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজ থেকেও সরে দাঁড়াতে হয় তাকে।

ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) জানিয়েছে, পুনর্বাসনে থাকলেও বাটলার পুরোপুরি ফিটনেস অর্জন করতে পারেননি। তাদের প্রত্যাশা, আগামী ৯ নভেম্বর থেকে শুরু হতে যাওয়া পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে সময়মতো ক্যারিবিয়ান ফ্লাইট ধরবেন তিনি।

বাটলারের অনুপস্থিতিতে, লিয়াম লিভিংস্টোনকে ওয়ানডে অধিনায়ক করা হয়েছে। এই প্রথমবার নেতৃত্বে তিনি। অস্ট্রেলিয়ার বিপক্ষে ওয়ানডেতে ভারপ্রাপ্ত অধিনায়কত্ব করা হ্যারি ব্রুক বর্তমানে পাকিস্তানের বিপক্ষে রাওয়ালপিন্ডি টেস্টের প্রস্তুতি নিচ্ছেন।

ইংল্যান্ড স্কোয়াডে কভার হিসেবে যুক্ত করা হয়েছে উইকেটকিপার ব্যাটার মাইকেল পেপারকে। মাত্র সাতটি লিস্ট এ ম্যাচ খেললেও ভাইটালিটি ব্লাস্টে তৃতীয় সর্বোচ্চ রান সংগ্রাহক ছিলেন তিনি। এসেক্সের হয়ে ভালো ফর্মে ছিলেন, করেছেন প্রথম ফার্স্ট ক্লাস সেঞ্চুরি।

 

সূত্র: বাংলা ট্রিবিউন

সর্বশেষ - খেলা