বাঘায় ৩৯ পূজা মন্ডপ বিসর্জন

বাঘা (রাজশাহী) প্রতিনিধি:

রাজশাহীর বাঘায় ৩৯টি পূজা মন্ডপ বিসর্জন দেয়া হয়েছে। সোমবার (২৬ অক্টোবর) সূর্য অস্ত যাওয়ার সাথে সাথে এই পূজা মন্ডপ বিসর্জন দেয়া হয়।

জানা যায়, এলাকা ভিক্তিক পূজা বিসর্জন দেয়া হয়। কেউ পদ্মা নদীতে, কেউ বড়াল নদীতে, কোন স্থানে বিলে আবার কেউ পকুরে পূজা বিসর্জন দিয়েছেন। তবে কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। এই উৎসবে হিন্দু সম্প্রদায়ের লোকজনের পাশাপাশি অন্য ধর্মের মানুষ বিসর্জন দেখতে আসে হাজারো নারী পুরুষ ও শিশুরা।

উপজেলা পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক অপূর্ব শাহা বলেন, উপজেলায় দুটি পৌরসভা ও সাতটি ইউনিয়নে কঠোর নিরাপত্তার মধ্যে পূজা বিসর্জনের কাজ শেষ করা হয়েছে।

আড়ানী পূর্বপাড়া সার্বজনিন মন্দ্রিরের পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক সঞ্জয় কুমার দাস বলেন, সুন্দভাবে পূজা বির্সজন দেয়া হয়েছে।

বাঘা থানার ওসি নজরুল ইসলাম বলেন, পূজা মন্ডপ ও বিসর্জনের সময় নিরাপত্তার ব্যবস্থা নেয়া ছিল। কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।