বাঘায় স্ত্রীর মামলায় স্বামী আটক

নিউজ ডেস্ক
  • 14
    Shares

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহীর বাঘায় স্ত্রী রুনা খাতুনের মামলায় স্বামী জহুরুল ইসলামকে আটক করা হয়েছে। শুক্রবার রাতে তাকে আটক করা হয়।

জানা যায়, রাজশাহীর বাঘা উপজেলার আলাইপুর হাজামপাড়া গ্রামের নজরুল ইসলামের ছেলের সাথে চারঘাট উপজেলার তালতলা গ্রামের হকমান আলীর মেয়ে রুনার খাতুনের সামাজিকভাবে দেড় বছর আগে বিয়ে হয়। বিয়ের কিছু দিন পর থেকে ৩ লক্ষ টাকা যৌতুক দাবি করা হয়। এই যৌতুকের টাকা দিতে না পারায় অত্যাচর করা হয়। এরমধ্যে ৭ মাস আগে তাদের কোল জুড়ে আসে একটি সন্তান। সন্তান হওয়ার পর থেকে স্ত্রীকে ওই ৩ লক্ষ টাকা যৌতুকের জন্য চাপ প্রয়োগ করে। এই টাকা দিতে না পারায় অত্যাচারের মাত্রা বাড়িয়ে দেয়। এক পর্যায়ে ৭ জুলাই বেধম মারপিট করে। এই মারপিটের খবর পেয়ে রুনার পরিবার তাকে উদ্ধার করে চারঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে চিকিৎসা নিয়ে ৮ জুলাই বাঘা থানায় একটি অভিযোগ দায়ের করেন।

সেই অভিযোগ বাঘা থানার পুলিশ তদন্ত করে দুইদিন পর মামলা হিসেবে রেকড করেন এবং প্রধান আসামী রুনা খাতুনের স্বামী জহুরুল ইসলামকে আটক করেন।

এ বিষয়ে বাঘা থানার ওসি নজরুল ইসলাম বলেন, অভিযোগের পর তদন্ত করে নিয়মিত মামলা হিসেবে রেকড় করা হয়েছে। এছাড়া প্রধান আসামীকে আটক করে শনিবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

স/অ

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।