বাঘায় শ্বাসকষ্ট সহ্য করতে না পেরে গৃহবধুর আত্মহত্যা

  • 7
    Shares


বাঘা (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর বাঘায় শ্বাসকষ্ট সহ্য করতে না পেরে জয়া রানী (৩২) নামের এক গৃহবধু আত্মহত্যা করেছে। শনিবার সকাল ১০টার দিকে নিজ শয়ন ঘরের তীরের সাথে গলায় ফাঁস দিয়ে সে আত্মহত্যা করে।

জানা যায়, উজেলার মনিগ্রাম ইউনিয়নের হাবাসপুর হিন্দুপাড়া গ্রামের অখিল কুমারের স্ত্রী জয়া রানী দীর্ঘদিন থেকে স্বাসকষ্ট ও মাথার সমস্যায় ভূগছিলেন। এই সমস্যা সহ্য করতে না পেরে শনিবার সকালে পরিবারের লোকজনের অজান্তে নিজ ঘরের তীরের সাথে ওড়না দিয়ে আত্মহত্যা করে। পরে বাঘা থানার পুলিশ লাশ উদ্ধার করে।

জয়া রানীর স্বামী অখিল কুমার জানান, সকালের নাস্তা করে নিজের কাজে যায়। পরে জানতে পারি আত্মহত্যা করেছে। তবে আমার স্ত্রী অনেক দিন থেকে স্বাসকষ্টে ভূগছিল। এছাড়া মাথার সমস্যাও ছিল। তাকে বিভিন্নস্থানে চিকিসা করেও ভাল হয়নি।

বাঘা থানার ওসি নজরুল ইসলাম জানান, এ বিষয়ে একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে। তবে পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় লাশ সৎকার্যের অনুমতি দেয়া হয়েছে।

স/রি

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।