বাঘায় মাদক সেবনের দায়ে আটক ৪

  • 38
    Shares


বাঘা (রাজশাহী) প্রতিনিধি:
রাজশাহীর বাঘায় মাদক সেবনের দায়ে ৪ জনকে আটক করা হয়েছে। মঙ্গলবার (৪ মে) বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলার চক আহম্মদপুর গ্রামের সোহাগ আলীর বাড়ি থেকে তাদের আটক করা হয়।

জানা যায়, উপজেলার চক আহম্মদপুর গ্রামের সোহাগ আলীর বাড়িতে বলিহা গ্রামের আবদুর রশিদের ছেলে রুহুল আমিন (২৩), চক আহম্মদপুর গ্রামের আশকান আলীর ছেলে সোহাগ আলী (২০), চকছাতারী গ্রামের জিব্রাইল হোসেনের ছেলে শায়েদ আলী (২০), মিলিক বাঘা গ্রামের মকলেছ আলীর ছেলে সোহাগ হোসেন (২৩) এই চার বন্ধু মিলে মাদক সেবন করছিল। এসময় বাঘা থানার উপ-পুলিশ পরিদর্শক আবদুর রউফের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছে থেকে ৪ পিচ ইয়াবা টেবলেট ও মাদক সেবনের সামগ্রী উদ্ধার করা হয়েছে।

এ বিষয়ে বাঘা থানার ওসি নজরুল ইসলাম বলেন, তাদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে। বুধবার আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে সোপর্দ করা হবে।

স/জে

 

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।