বাঘায় অসুস্থ্য গরুর মাংস বিক্রির অভিযোগে কসায়ের জরিমানা

নিউজ ডেস্ক


বাঘা প্রতিনিধি:
রাজশাহীর বাঘায় অসুস্থ্য গরুর মাংস বিক্রির অভিযোগে মিলন সরকার নামের এক কসাই এর ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। শুক্রবার  সকাল ৮টার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা বিশেষ অভিযান চালিয়ে বাঘা মাংস বাজারে এই জরিমানা করেন ।

জানা যায়, উপজেলার দক্ষিণ গাওপাড়া গ্রামের আলতাব হোসেন সরকারের ছেলে ও বাঘা বাজারের কসাই মিলন সরকার শুক্রবার ভোর ৪টার দিকে ৩ মন ওজনের একটি অসুস্থ্য গরু জবাই করে মাংষ বিক্রির প্রস্ততি নিচ্ছিল।

এ সময় বাঘা উপজেলা নির্বাহী কর্মকর্তা গোপন সংবাদের ভিক্তিতে পুলিশকে সাথে নিয়ে বিশেষ অভিযান পরিচালনা করেন। তাৎক্ষনিক অসুস্থ্য গরুর মাংস বিক্রির সত্যতা পেয়ে ভোক্তা অধিকার আইনে ১০০ (১০)/২০ এবং ২০১১ (২৪)/১ ধারায় কসাই এর ৫ হাজার টাকা জরিমানা করা হয়। পরে সমস্ত মাংসগুলো খায়েরহাটের মো. হালিম মোল্লা মাস্টারের বাড়ির দক্ষিনে পদ্মা নদীর মধ্যে মাটিতে পুতে ফেলা হয়েছে।

স্থানীয়দের অভিযোগ রয়েছে বাঘা মাংস হাটে কসাইরা মাঝে মধ্যে এমন ঘটনা করে। কিন্ত তারা অধিকাংশ সময় ধরাছোঁয়ার বাইরে থেকে যায়। বিষয়টি প্রতিনিয়ত প্রশাসনের পক্ষে তদারকি করার জন্য আহবান জানিয়েছেন।
স/আ.মি

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।