বুধবার , ২৯ মে ২০২৪ | ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

বাঘায় সড়ক দুর্ঘটনায় সবজি ব্যবসায়ী নিহত

Paris
মে ২৯, ২০২৪ ৩:১১ অপরাহ্ণ

বাঘা প্রতিনিধি :
রাজশাহীর বাঘায় সড়ক দুর্ঘটনায় সবজি ব্যবসায়ী গোলাম রহমান (৪০) নামের এক যুবক নিহত হয়েছে। বুধবার (২৯ মে) বেলা সাড়ে ১১ দিকে বাঘা-আড়ানী সড়কের আমোদপুর মোড়ে গরু বহনকারী ভটভটির ধাক্কায় সে নিহত হন। গোলাম রহমান বাঘা পৌরসভার মুশিদপুর কাজী পাড়া গ্রামের মৃত জাব্বার আলীর ছেলে।

জানা গেছে, নিহত গোলাম রহমান বাগাতিপাড়ার মালঞ্চি হাট থেকে কাঁচা সবজি কিনে আটোভ্যানে নিজ বাড়ি ফিরছিলেন। সে বাঘা-আড়ানীর সড়কের আমোদপুর মোড়ে পৌঁছালে অপর দিক থেকে ভটভটি ধাক্কায় দেয়। এতে সে ছিঁটকে রাস্তায় পড়ে গুরুতর আহত হয়। আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্য্র নিয়ে গেলে চিকিৎসক হাসিবুল হাসান তাকে মৃত ঘোষণা করে।

নিহত গোলাম রহমানের পিতা সাব্বির হেসেন বলেন, আমার ছেলে বিভিন্ন এলাকা থেকে সবজি ক্রয় করে এনে বাঘা বাজারে বিক্রি করে। অন্যদিনের মতো সবজি কিনে আসার সময় সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছে। তার স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

এ বিষয়ে বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিনুল ইসলাম বলেন, কারও কোন অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। তবে ঘটনাস্থল থেকে ভটভটির চালক আবু শাহিন আলীকে সহ তার ভটভটি আটক করা হয়েছে। শাহিন আলী নাটোরের লালপুর উপজেলার দক্ষিণ লালপুর গ্রামের আকবর আলীর ছেলে। এব্যাপারে একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

সর্বশেষ - দুর্ঘটনা