সোমবার , ১৫ জুলাই ২০২৪ | ৮ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বাঘায় বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

Paris
জুলাই ১৫, ২০২৪ ৬:৩২ অপরাহ্ণ

বাঘা প্রতিনিধি:
রাজশাহীর বাঘায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ বালক অনুর্ধ-১৭ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে।

সোমবার (১৫ জুলাই) বিকাল ৪টায় বাঘা মডেল উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা নির্বাহী কর্মকর্তা তরিকুল ইসলাম এই খেলার উদ্বোধন করেন।

উদ্বোধনী খেলায় গড়গড়ি ইউনিয়ন পরিষদ ও বাউসা ইউনিয়ন পরিষদের মধ্যে প্রতিদ্বন্দ্বিতা হয়। খেলায় বাউসা ইউনিয়ন পরিষদকে ১-০ গোলে পরাজিত করেন গড়গড়ি ইউনিয়ন পরিষদ। উপজেলার ৭টি ইউনিয়ন ও ২টি পৌরসভার মোট ৯টি দল এই খেলায় অংশ গ্রহন করবে। মঙ্গলবার দুটি খেলা অনুষ্ঠিত হবে। এরমধ্যে প্রথমে বেলা ৩টায় আড়ানী পৌরসভা ও মনিগ্রাম ইউনিয়ন এবং দ্বিতীয় বিকাল সাড়ে ৪টায় পাকুড়িয়া ইউনিয়ন ও আড়ানী ইউনিয়নের মধ্যে প্রতিদ্বন্দ্বীতা হবে।

উদ্বোধনী খেলায় উপজেলা নির্বাহী কর্মকর্তা তরিকুল ইসলামের সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) শামসুল ইসলাম, উপজেলা প্রতিবন্ধী অফিসার মুনছুর রহমান, মোজাহার আলী মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ নছিম উদ্দিন, উপাধ্যক্ষ ওয়াহেদ সাদিক কবির, বাঘা মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুহম্মাদ আলী দেওয়ান, মনিগ্রাম ইউনিয়ন চেয়ারম্যান সাইফুল ইসলাম, গড়গড়ি ইউনিয়, চেয়ারম্যান রবিউল ইসলাম রবি, সাংবাদিক আবদুল লতিফ মিঞা, নুরুজ্জামান, আমানুল হক আমান, তোফাজ্জল কবীর মিলন, লালন উদ্দিন, সাইদুর রহমান, ফজলুর রহমান প্রমুখ।

খেলা পরিচালনা করেন বাঘা উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও শিক্ষক জাফর ইকবাল, সহকারী পরিচালনার দায়িত্বে ছিলেন আবু হানিফ, রানা, ফজল। ধারাভাষ্যে ছিলেন বিপ্লব কুমার রায় ও আবদুল হানিফ মিঞা।

সর্বশেষ - খেলা