বাঘায় ফেনসিডিলসহ তিন মাদক কারবারী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক :

রাজশাহীর বাঘায় ডিবি পুলিশের অভিযানে ৩০ বোতল ফেন্সিডিলসহ ৩ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে। গত ২৫ ফেব্রুয়ারি রাজশাহী জেলার বাঘা থানা হাবাসপুর চৌরাস্তা মোড় হতে রাত ৩ টার দিকে তাদের গ্রেপ্তার করে জেলার ডিবি পুলিশ। এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্য এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল আলম।

গ্রেফতারকৃতরা নাজমুল হোসেন (৩২), মো: সারাফাত হোসেন (২৮) ও মো: রিফাত হোসেন (১৯)। নাজমুল হোসেন বাঘা থানার হাবাসপুর গ্রামের মো: বাবুল হোসেনের ছেলে ও মো: সারাফাত হোসেন হরিরামপুর গ্রামের মো: পিন্টু মিয়ার ছেলে এবং মো: রিফাত হোসেন একই গ্রামের মৃত: স্বপনের ছেলে।

বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, রাজশাহী জেলার ডিবি’র এসআই মো: মাহাবুব আলম ও ফোর্সসহ গত ২৫ ফেব্রুয়ারি রাতে বাঘা থানার বিনোদপুর বাজার ও তার সন্নিহিত এলাকায় মাদক উদ্ধারের জন্য নিয়োজিত ছিলো। গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন, হাবাসপুর চৌরাস্তা মোড়ের উত্তরপার্শ্বের জনৈক হামিদের মার্কেটের সামনে পাকা রাস্তার ওপর তিনজন মাদককারবারি অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছিলো।

এমন সংবাদের ভিত্তিতে ওসি ডিবি, রাজশাহী মুহাম্মদ রুহুল আমিনের নেতৃত্বে এসআই মো: মাহাবুব আলম ও ফোর্স-সহ অভিযান পরিচালনা করে। এসময় ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারিরা পালানোর চেষ্টাকালে তিন জনকে ৩০ বোতল ফেনসিডিলসহ হাতে নাতে গ্রেপ্তার করে।

এ ঘটনায় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে রাজশাহী জেলার বাঘা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এ একটি মামলা হয়েছে।