রবিবার , ৪ আগস্ট ২০২৪ | ৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বাঘায় আ.লীগ নেতা বাবুলের কুলখানি অনুষ্ঠিত

Paris
আগস্ট ৪, ২০২৪ ৬:২০ অপরাহ্ণ

বাঘা প্রতিনিধি :
রাজশাহীর বাঘা উপজেলা আওয়ামীলীগের প্রয়াত সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুলের কুলখানি অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৩ আগষ্ট) মোজাহার হোসেন মহিলা ডিগ্রি কলেজ প্রাঙ্গণে এই কুলখানি অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামীলীগের আয়োজনে কুলখানি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজশাহী-৬ (চারঘাট-বাঘা) আসনের সংসদ সদস্য, সাবেক পররাষ্ট প্রতিমন্ত্রী ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি শাহরিয়ার আলম, রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনের সংসদ সদস্য, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী আব্দুল ওয়াদুদ দারা, রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য আবুল কালাম আজাদ, পুঠিয়া উপজেলা চেয়ারম্যান এ্যাড. আব্দুস সামাদ, দুর্গাপর উপজেলা চেয়ারম্যান শরিফুজ্জামান, চারঘাট উপজেলা চেয়ারম্যান মাহামুদুল হাসান মামুন প্রমুখ।

কুলখানি অনুষ্ঠানে ১৩ হাজারের অধিক মানুষকে আপ্যায়ন করা হয়েছে বলে জানান উপজেলা আ.লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক উপাধক্ষ্য ওয়াহিদ সাদিক কবির। সকাল ১১ টা থেকে বিকেল ৪টা পর্যন্ত মানুষকে আপ্যায়ন করা হয়। সকালে বাবুলের গাওপাড়া গ্রামের কবর জিয়ারত করা হয়।

উল্লেখ্য, ২২ জুন সকাল ১০টার দিকে উপজেলা আওয়ামী লীগের ডাকে উপজেলা পরিষদের সামনে মূল সড়কে বাঘা পৌর মেয়র আক্কাছ আলীর দুর্নীতি, স্বজনপ্রীতি ও স্বেচ্ছাচারিতার বিরুদ্ধে শান্তিপূর্ণ মানববন্ধন চলছিল। এ সময় আসামিরা অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে ককটেল বিস্ফোরণ ঘটায়। সেখানে কয়েকটি পিস্তলের গুলিবর্ষণ করা হয়। আতঙ্কে তারা মানববন্ধন ছেড়ে উপজেলা চত্বরের ভেতরে পালাতে গেলে আসামিরা এলোপাতাড়ি ইটপাটকেল ও পাথর ছোড়ে। এতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম অডিটরিয়ামের সামনে চায়নিজ কুড়াল দিয়ে গুরুতর জখম করে। গুরুতর আহতাবস্থায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউতে) চিকিৎসাধীন ছিলেন। পরে ২৬ জুন বিকালে মারা যান তিনি।

সর্বশেষ - রাজশাহীর খবর