সোমবার , ২৬ আগস্ট ২০২৪ | ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বাঘায় অধ্যক্ষের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ, ইউএনওর কাছে স্বারকলিপি প্রদান

Paris
আগস্ট ২৬, ২০২৪ ১২:৪৩ পূর্বাহ্ণ

বাঘা প্রতিনিধি :
রাজশাহীর বাঘায় অধ্যক্ষের পদত্যাগের দাবিতে সকল শিক্ষককে অবরুদ্ধ করে শিক্ষার্থীরা বিক্ষোভ করে। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কাছে স্বারকলিপি প্রদান করা হয়। রোববার (২৫ আগষ্ঠ) সকালে উপজেলার জোতরাঘব উচ্চ বিদ্যালয় এ্যান্ড কলেজের এই ঘটনা ঘটেছে।

জানা গেছে, গড়গড়ি ইউনিয়নের জোতরাঘব উচ্চ বিদ্যালয় এ্যান্ড কলেজের অধ্যক্ষ রবিউল ইসলাম রবির পদত্যাগের দাবিতে রোববার সকাল ১০টার দিকে শিক্ষার্থীরা ক্লাব বর্জন করে সকল শিক্ষককে অবরুদ্ধ করে বিক্ষোভ শুরু করে। পরে সেনাবাহিনীর সদস্য ও বাঘা থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে শিক্ষার্থীদের শান্ত করে শিক্ষকদের মুক্ত করে। পরে শিক্ষার্থীরা উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে অধ্যক্ষ রবিউল ইসলাম রবির পদত্যাগের দাবিতে স্বারকলিপি প্রদান করে।

এ বিষয়ে জোতরাঘব উচ্চ বিদ্যালয় এ্যান্ড কলেজের সহকারি শিক্ষক আবদুল মজিদ বলেন, রোববার সকাল ১০টার দিকে এ্যাসেমলি শেষ হয়। শিক্ষকরা যারযার মতো ক্লাসে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিল। এ সময় শিক্ষার্থীরা সকল ক্লাসরুম থেকে বের হয়ে শিক্ষকদের রুমে তালা লাগিয়ে দিয়ে বিক্ষোভ শুরু করে। আমরা নিরুপায় হয়ে পড়ি। কোন উপায় না পেয়ে বাঘা থানাকে অবগত করা হয়। ঘটনাস্থলে এসে শিক্ষার্থীদের শান্ত করে শিক্ষকদের অবরুদ্ধ থেকে মুক্ত করে।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা তরিকুল ইসলাম বলেন, জোতরাঘব উচ্চ বিদ্যালয় এ্যান্ড কলেজের অধ্যক্ষের পদত্যাগের দাবিতে আমার কাছে একটি স্বারকলিপি দিয়েছে। আমি শিক্ষা কর্তকর্তাকে তদন্ত করে ব্যবস্থা নেওয়ার জন্য নির্দেশ দিয়েছি। তিনি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন।

সর্বশেষ - রাজশাহীর খবর