বাগাতিপাড়ায় ৪০ দিনের কর্মসূচী কাজের উদ্বোধন করলেন চেয়ারম্যান

  • 16
    Shares

 বাগাতিপাড়া  প্রতিনিধি : নাটোরের বাগাতিপাড়ায় নিজের মাথায় মাটিভর্তি ডালি নিয়ে ‘চল্লিশ দিনের কর্মসূচী’ কাজের উদ্বোধন করলেন ইউপি চেয়ারম্যান আব্দুল কুদ্দুস। শনিবার উপজেলার জামনগর ইউনিয়নে কাঁচা রাস্তা সংস্কারের মধ্য দিয়ে এ কর্মসূচীর উদ্বোধন করা হয়।

এদিন সকালে ইউনিয়ন পরিষদের পার্শ্ববর্তী কাঁচা রাস্তায় মাটি কেটে সংস্কার শুরু হয়। চলতি মওসুমের এ কাজের উদ্বোধন করার কথা ছিল ইউপি চেয়ারম্যান আব্দুল কুদ্দুসের। সে মোতাবেক তিনি সেখানে উপস্থিত হয়ে মাটিভর্তি ডালি নিজের মাথায় তুলে নিয়ে রাস্তায় ফেলেন।

বিষয়টি উপস্থিত শ্রমিক ও অতিথিদের পাশাপাশি স্থানীয়দের মধ্যে বেশ সাড়া ফেলেছে। উদ্বোধনকালে সেখানে উপস্থিত ছিলেন, উপজেলা তাঁতিলীগের সভাপতি শামসুজ্জামান মোহন, জামনগর ইউনিয়ন তাঁতিলীগের সভাপতি শরিফুল ইসলাম ও জামনগর ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক শিক্ষক মাসুদুর রহমানসহ স্থানীয় নেতৃবৃন্দ।

উল্লেখ্য, চলতি মওসুমে জামনগর ইউনিয়নে ২০৩ জন নারী ও পুরুষ শ্রমিক কর্মসূচীতে কাজ করছেন। এসব শ্রমিকরা প্রতিদিনের হাজিরা হিসেবে ২০০ টাকা করে পাবেন এবং ৪০ দিন ব্যাপী কাঁচা রাস্তায় মাটি কেটে সংস্কারের কাজে নিয়োজিত থাকবেন।

স/আ.মি

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।