বাগাতিপাড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১

বাগাতিপাড়া প্রতিনিধি

নাটোরের বাগাতিপাড়ায় সড়ক দুর্ঘটনায় নঁওগা পল্লী বিদ্যুৎ সমিতি(পবিস)-২ এর জিএম নূরুল হকের পিতা ছাত্তার সরকার (৮৩) নিহত হয়েছেন। রোববার সন্ধ্যায় উপজেলার নাটোর-বাগাতিপাড়া সড়কের জিগরী সরকারপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ছাত্তার সরকারের বাড়ি উপজেলার জিগরী সরকারপাড়া গ্রামে ।

নিহতের স্বজন বাগাতিপাড়া সরকারী ডিগ্রী কলেজের শিক্ষক আবুল কালাম আজাদ জানান, ওইদিন বেলা তিনটার দিকে ছাত্তার সরকার তাঁর ছোট ছেলে সাজেদুর রহমানের বাড়ির পাশে নাটোর-বাগাতিপাড়া সড়কের ধারে দাঁড়িয়ে ছিলেন। সেসময় নাটোরের দিক থেকে যাত্রীবাহী চার্জার অটোরিক্সাকে একই দিক থেকে আসা অপর একটি অটোরিক্সা পিছন থেকে ধাক্কা দেয়। এতে গাড়িটি নিয়ন্ত্রন হারিয়ে উল্টে সড়কের ধারে দাঁড়িয়ে থাকা ছাত্তার সরকারের উপরে পড়ে। পরে আশে-পাশের মানুষ গাড়ির নীচ থেকে তাঁকে উদ্ধার করে। পরে স্বজনরা তাঁকে দ্রুত নাটোর সদর হাসপাতালে নেন। চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালেই এদিন সন্ধ্যায় তাঁর মৃত্যু হয়।

এব্যাপারে ওসি নাজমুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।