বাগাতিপাড়ায় যমজ সেই তিন শিশুর একজনের মৃত্যু

  • 58
    Shares

বাগাতিপাড়া  প্রতিনিধি : নাটোরের বাগাতিপাড়ায় একসঙ্গে জন্ম নেয়া যমজ সেই তিন শিশুর একজন মারা গেছে। সোমবার বিকালে নাটোর সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শিশুটি মারা যায়। এদিকে হাসপাতালে ভর্তি অপর দু’জনের মধ্যে একজনের অবস্থা সংকটাপন্ন বলে পরিবার সূত্রে জানা গেছে।

শিশুর বাবা হেলাল উদ্দিন জানান, একসঙ্গে জন্ম নেয়া তাঁর তিন ছেলে শিশুর নাম রাখা হয় সাফি, রাফি ও কাফি। রোববার হঠাৎ মেঝো রাফি অসুস্হ হলে তিন শিশুকেই নাটোর সদর হাসপাতালে নেয়া হয়। সেখানে তিনজনকেই ভর্তি করা হয়। এদের মধ্যে রাফি সোমবার বিকাল সোয়া তিনটার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। পরে সন্ধ্যায় বাগাতিপাড়া উপজেলার নিজ গ্রাম কোয়ালীপাড়ায় শিশুটির মরদেহ দাফন করা হয়েছে। এদিকে ওই তিন শিশুর মধ্যে বড় সাফি জন্ডিজ রোগে আক্রান্ত শনাক্ত হওয়ায় চিকিৎসা চলছে।

তবে তার অবস্থা সংকটাপন্ন বলে তিনি জানিয়েছেন। অন্যদিকে ছোট কাফি সুস্থ রয়েছে। তবে তাকে হাসপাতালে ভর্তি রেখে শিশু বিশেষজ্ঞের তত্ত্বাবধায়নে রাখা হয়েছে বলে শিশুর বাবা জানান। এদিকে তিন মেয়ের পর গত ৫ সেপ্টেম্বর একসঙ্গে যমজ তিন পুত্র সন্তানের জন্ম হয় হেলাল-জলি দম্পতির ঘরে।

স্থানীয় দয়ারামপুরের মজুমদার ক্লিনিকে সিজার ছাড়াই নরমাল ডেলিভারির মাধ্যমে একসঙ্গে তিনপুত্রের জন্ম দেন জলি বেগম। তার স্বামী হেলাল উদ্দিন স্থানীয় একটি কারিগরি কলেজের ল্যাব সহকারী পদে চাকরি করেন।

২০০১ সালে তাদের বিয়ে হয়। এরপর তিন কন্যা সন্তানের জন্ম হয়। তবে সেগুলো যমজ ছিল না। একটা ছেলে সন্তান না হওয়ায় মনের ভেতরে কষ্ট অনুভব করতেন। এরপর হঠাৎই তার স্ত্রী গর্ভধারণ করেন। অবশেষে ৫ সেপ্টেম্বর এক সাথে তিন যমজ পুত্র সন্তানের জন্ম হয়। হেলাল-দম্পতির বাড়ি বাগাতিপাড়া উপজেলার কোয়ালীপাড়া গ্রামে।

স/আ.মি

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।