বাগাতিপাড়ায় ঘুমন্ত ননদ-ভাবিকে সাপের দংশন, ননদের মৃত্যু

নিউজ ডেস্ক
 বাগাতিপাড়া প্রতিনিধি :নাটোরের বাগাতিপাড়ায় একই রাতে ঘুমন্ত ননদ-ভাবিকে একসঙ্গে বিষাক্ত সাপের দংশনে ননদ বিলকিস বেগমের (৪২) মৃত্যু হয়েছে। বুধবার বিকালে মৃত্যুর পর রাতেই তার দাফন সম্পন্ন হয়েছে।
অপরদিকে ভাবি খাদেজা বেগমকে (৩২) আশংকাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের আইসিউতে( নিবিড় পরিচর্যা কেন্দ্র) চিকিৎসাধীন রয়েছেন। নিহত বিলকিস উপজেলার জামনগর ইউনিয়নের বজরাপুর গ্রামের আবুল হোসেনের মেয়ে এবং খাদেজা আবুল হোসেনের পুত্রবধূ এবং নিহত বিলকিসের ভাই ইউনুস আলী বেল্টুর স্ত্রী।
পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা যায়, মঙ্গলবার দিবাগত রাতে  ননদ বিলকিস ও ভাবি খাদেজা ঘুমিয়ে যান। হঠাৎ রাত আনুমানিক ১টার দিকে তাদের চিৎকারে পরিবারের অন্যান্য সদস্যরা ও এলাকাবাসী এসে বুঝতে পারে তাদের সাপে কেটেছে।
এসময় এলাকাবাসীর সহযোগিতায় বিলকিস এবং খাদেজাকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। রামেকে হাসপাতালে তাদেরকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রেখে চিকিৎসা সেবা দেওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় বুধবার বিকালে বিলকিস মারা যান।
অপরদিকে খাদেজার শারীরিক অবস্থা আশংকাজনক বলে হাসপাতালের বরাত দিয়ে তাদের পরিবার জানিয়েছে। তাকে হাসপাতালের আইসিইউতে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে। জামনগর ইউপি চেয়ারম্যান আব্দুল কুদ্দুস ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বুধবার রাতেই বিলকিসের দাফন সম্পন্ন হয়েছে।
স/আ.মি
শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।