বাগাতিপাড়ায় আগুনে ক্ষতিগ্রস্ত পরিবারকে অর্থ সহায়তা প্রদান

  • 3
    Shares


বাগাতিপাড়া প্রতিনিধি: নাটোরের বাগাতিপাড়ায় আগুনে ক্ষতিগ্রস্ত পরিবারকে অর্থ সহায়তা প্রদান করেছেন উপজেলা পরিষদ প্রশাসন। বৃহস্পতিবার(২৫ ফেব্রুয়ারি) উপজেলার কলাবাড়িয়া গ্রামের জালাল প্রামানিকের বাড়িতে এ অর্থ সহায়তা পৌঁছে দেন উপজেলা চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল এবং ইউএনও প্রিয়াঙ্কা দেবী পাল।

এর আগে গত মঙ্গলবার বিকালে অপর অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত উপজেলার কাকফো এলাকার জিয়ারকোল গ্রামের মনিরুলের বাড়িতে অর্থ সহায়তা পৌছে দেন উপজেলা চেয়ারম্যান এবং ইউএনও।

উল্লেখ্য, শনিবার দিবাগত রাতে কলাবাড়িয়া গ্রামের জালাল প্রামানিকের বাড়িতে বৈদ্যূতিক মিটারে শট সার্কিট হয়ে বাড়িতে আগুন লাগে। এতে তার তিনটি শয়ন ঘর, একটি গোয়াল ঘর, নগদ দেড় লাখ টাকা পুড়ে প্রায় ৫ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্ত পরিবারের। একই রাতে কাকফো এলাকার জিয়াড়কোল গ্রামের মনিরুলের বাড়িতে চুলার আগুন থেকে গোয়াল ঘরে আগুন লাগে। এতে গোয়াল ঘরসহ একটি গরু ও একটি ছাগল পুড়ে গেছে।

স/জে

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।